Breaking News
Home / সারাদেশ / সম্পত্তি আত্মসাতের জন্য মাকে মারধর করে ঘরে তালা ঝুলিয়েছে দুই ছেলে

সম্পত্তি আত্মসাতের জন্য মাকে মারধর করে ঘরে তালা ঝুলিয়েছে দুই ছেলে

জমিসহ আধা পাকা দোকানঘর দখল করতে জেলার উজিরপুর পৌর সদরের বাসিন্দা মাকে পিটিয়ে আহত করেছে সৎ ছেলেরা। এমনকি মারধরের পর মা রাশিদা বেগমের (৪০) ভোগ দখলীয় দোকানসহ বসতঘরে লুটপাট চালিয়ে তালা লাগিয়ে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

সৎ ছেলেদের মারধরে আহত রাশিদা বেগমকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকালে রাশিদা বেগম অভিযোগ করেন, সোমবার দিবাগত রাতে পৌর সদরের ৪নং ওয়ার্ডস্থ মুক্তিযোদ্ধা ভবন সংলগ্ন এলাকার বাড়িতে বসে তাকে মারধর করে তাড়িয়ে দেওয়া হয়।

রাশিদা ওই এলাকার মৃত আলমগীর হাওলাদারের দ্বিতীয় স্ত্রী। প্রায় ২৫ বছর পূর্বে আলমগীরের প্রথম স্ত্রী আনিসুর রহমান সোহেল ও ইউসুফ হাওলাদার স্বপন নামের দুই ছেলেকে রেখে মারা যায়। এরপর রাশিদাকে সে (আলমগীর) দ্বিতীয় স্ত্রী হিসেবে বিয়ে করেন।

রাশিদা বলেন, আলমগীর হাওলাদার তার পৈত্রিক সম্পত্তিতে একটি আধা পাকা টিনসেড ঘর নির্মাণ করে সামনের অংশে দোকান ও পেছনের অংশে বসবাস করে আসছিলেন।

২০১২ সালের ৯ ফেব্রুয়ারী আলমগীর ওই আধা পাকা টিনসেড ঘরটি স্ত্রী রাশিদা বেগমের নামে লিখে দিয়েছেন। সম্প্রতি আলমগীর হাওলাদার হৃদরোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন শয্যাশায়ী থেকে মৃত্যুবরণ করেন। সেই থেকে স্বামীর দোকানঘরে চা বিক্রি করে আসছিলেন রাশিদা।

অতিসম্প্রতি ওই জমিসহ দোকানঘর দখলের জন্য রাশিদাকে ভয়ভীতিসহ নানা ধরনের হুমকি দিয়ে আসছিলো দুই ছেলে সোহেল, স্বপন ও তাদের মামা রাজ্জাক সরদার। তারই ধারাবাহিকতায় সোমবার দিবাগত রাতে উল্লেখিতরা রাশিদাকে মারধর করে তাড়িয়ে দিয়ে ঘর তালাবদ্ধ করে দিয়েছেন।

এ ঘটনায় মঙ্গলবার দিবাগত রাতে আহত রাশিদা বেগম বাদী হয়ে অভিযুক্ত সৎ ছেলে ও তাদের সহযোগীদের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বুধবার দুপুরে উজিরপুর মডেল থানার ওসি মোঃ আলী আরশাদ বলেন, অভিযোগের তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ধানকাটা কাঁচি দিয়ে কুপিয়ে এক জনকে গুরুতর জখম

বরিশালের আগৈলঝাড়ায় মাঠে ধান কাটতে যাবার সময়ে ধানকাটা কাঁচি দিয়ে এক জনকে কুপিয়ে গুরুতর জখম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *