Breaking News
Home / সারাদেশ / নিরাপদ পানি নিশ্চিত করতে স্মারকলিপি

নিরাপদ পানি নিশ্চিত করতে স্মারকলিপি

উপকূলীয় জনগোষ্ঠীর জন্য নিরাপদ পানি, স্বাস্থ্যসম্মত স্যানিটেশন ব্যবস্থা ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করণের ল্েয বরিশাল জেলা প্রশাসকের বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার সকালে নগরীর আভাস প্রশিণ কে প্রস্তুতি সভায় তথ্য সমৃদ্ধ নিরাপদ পানি, স্বাস্থ্যসম্মত স্যানিটেশন ব্যবস্থা ও স্বাস্থ্যবিধি উন্নয়নে আটটি প্রস্তাবনাসহ স্মারকলিপি প্রস্তুত করে সকলের স্বারসহ স্মারকলিপি আভাসের নেতৃত্বে বরিশালের আটটি উন্নয়ন সংগঠনের নির্বাহী পরিচালকের সমন্বয়ে সম্মিলিতভাবে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলামের কাছে জমা দেয়া হয়েছে।

স্মারকলিপি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আভাসের নির্বাহী পরিচালক রহিমা সুলতানা কাজল, সেইন্ট বাংলাদেশের নির্বাহী পরিচালক কাজী জাহাঙ্গীর কবির, সিডিএস’র নির্বাহী পরিচালক জাহানারা বেগম স্বপ্না, রান;র নির্বাহী পরিচালক রফিকুল আলম, এইড অর্গানাইজেশনের নির্বাহী পরিচালক মনির জামান,

এবিসি ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আব্দুস ছালাম, সান এইড’র নির্বাহী পরিচালক আনিছুর রহমান চৌধুরী এবং এলটিএন’র সমন্বয়কারী ফরিদা ইয়াসমিন মিল্কী। অনুষ্ঠান সহযোগীতায় ছিলেন আবাসের প্রজেক্ট অফিসার নাসরিন খানম এবং মোঃ আলী আহসান।

Check Also

অন্তঃস্বত্ত্বা প্রেমিকাকে ফেলে পালিয়েছে প্রেমিক

বিয়ের জন্য প্রেমিকের বাড়িতে নিয়ে যাওয়ার পথে অন্তঃস্বত্ত্বা প্রেমিকাকে রাস্তায় দাঁড় করিয়ে রেখে পালিয়েছে প্রেমিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *