Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় সাংবাদিক ওয়াসিম ভূঁইয়া সেলিম এর স্মরণসভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত

আগৈলঝাড়ায় সাংবাদিক ওয়াসিম ভূঁইয়া সেলিম এর স্মরণসভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত

আগৈলঝাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও প্রতিষ্ঠাতা সদস্য ওয়াসিম ভূঁইয়া সেলিম এর শোক ও স্মরণসভা, রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ আছর আগৈলঝাড়া প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব কার্যালয়ে সেলিম ভুঁইয়ার শোক ও স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাব সভাপতি সরদার হারুন রানার সভাপতিত্বে অনুষ্ঠিত শোক ও স্মরণ সভায় মরহুম সেলিম ভূঁইয়ার স্মৃতিচারন করে বক্তব্য রাখেন সধারণ সম্পাদক তপন বসু,

সাবেক সভাপতি সাইফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মাহাবুবুল ইসলাম, শামীমুল ইসলাম, যুগ্ম সম্পাদক ওমর আলী সানী, তথ্য ও প্রচার সম্পাদক এফএম নাজমুল, সাংবাদিক জয় রায়, মনিরুজ্জাম মনির, জাহিদুল ইসলাম, মারুফ মোল্লা। দোয়া-মিলাদ পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মো. ফজলুল হক।

একই দিন আগৈলঝাড়া প্রেসক্লাবের উদ্যোগে জুম্মা বাদ উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে মরহুমের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মিলাদ পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মো. ফজলুল হক। দোয়া ও মিলাদে সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও মুসুল্লীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগৈলঝাড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, প্রেসক্লাবের সাবেক সভাপতি ওয়াসিম ভূঁইয়া সেলিম (৫৩) ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ৮জানুয়ারি রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *