Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় দেশী-বিদেশী মদ ও ইয়াবা উদ্ধার, নারীসহ দুই জন গ্রেফতার

আগৈলঝাড়ায় দেশী-বিদেশী মদ ও ইয়াবা উদ্ধার, নারীসহ দুই জন গ্রেফতার

বরিশালের আগৈলঝাড়ায় মাদক ব্যবসায়ি স্বামী গ্রেফতারের এক মাস পাঁচ দিন পরে বিভিন্ন ব্রান্ডের বিদেশী মদ, দেশীয় চোলাই মদ ও মদ তৈরির উপকরণসহ ওই স্বামীর স্ত্রী মালা মালাকার গ্রেফতার হয়েছে।

অপর এক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ অপর এক মাদক ব্যবসায়ি গ্রেফতার হয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে শনিবার রাতে থানায় পৃথক দু’টি মামলা দায়ের করেছে।

শনিবার বিকেলে উপজেলার বাকাল ও সেরাল গ্রামে পৃথক অভিযান পরিচালনা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের কর্মকর্তারা।

থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মো ইশতিয়াক হোসেনের নেতৃত্বে বাকাল গ্রামের শৈলেন মালাকারের বসত ঘরে অভিযান পরিচালনা করা হয়।

এসময় বসত ঘর তল্লাশী চালিয়ে বিভিন্ন ব্যান্ডের ৮০ বোতল বিদেশী মদ, ২০ লিটার চোলাই মদ ও মদ তৈরির চারশ’ লিটার উপকরণসহ গৃহকর্তী মালা মালাকারকে (৪১) আটক করেন তারা।

অন্যদিকে একই দিন সন্ধ্যায় উপজেলার সেরাল গ্রামে হক মৃধার ঘরে তল্লাশী চালিয়ে হক মৃধার ছেলে রহমান মৃধাকে (৩৪) ১০ পিস ইয়াবা ও ১শ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।

মদ উদ্ধার ও আটকের ঘটনায় উপ-পরিদর্শক ইশতিয়াক হোসেন বাদী হয়ে শনিবার রাতে মামলা দায়ের করেছেন, নং-১১(১৯.২.২২)।

ইয়াবা ও গাঁজা উদ্ধার ও আটকের ঘটনায় ছিদ্দিকুর রহমান বাদী হয়ে শনিবার রাতে পৃথক একটি মামলা দায়ের করেছেন, নং- ১০(১৯.২.২২)।
রবিবার সকালে গ্রেফতারকৃত মালা মালাকার ও রহমান মৃধাকে আদালতে প্রেরন করেছে পুলিশ।

এর আগ গত ১৪ জানুয়ারি বরিশাল র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে মালা’র স্বামী শৈলেন মালাকারকে বিপুল পরিমান দেশী-বিদেশী মদ ও চোলাই মদসহ গ্রেফতার করেছিল। মাদক ব্যবসায়ি স্বামী শৈলেন জেল হাজতে থাকায় তার স্ত্রী মালা স্বামীর ব্যবসায় জড়িত হয়।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *