Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

আগৈলঝাড়ায় স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

বরিশালের আগৈলঝাড়ায় তৃণমুল পর্যায়ে সংগঠনকে আরও শক্তিশালী করতে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা বৃহস্পতিবার সকালে অনুষ্ঠিত হয়েছে।

সভায় ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত গ্রহনের সাথে দলীয় শৃংখলা পরিপন্থী কাজে জড়িত থাকার অপরাধে উপজেলা কৃষি বিষয়ক সম্পাদক শৈলেন মালাকারকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

শহীদ সুকান্ত আবদুল্লাহ হল রুমে আয়োজিত বিশেষ বর্ধিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ সিকদার।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক সৈকত মন্ডল দীপুর সঞ্চালনায় বর্ধিত সভায় সংগঠন নিয়ে দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক গোলাম নবী সেরনিয়াবাত।

বর্ধিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি দেলোয়ার হোসেন, গাজী সালাহ উদ্দিন, কাজী সুরুজ, যুগ্ম সম্পাদক সহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ উদ্দিন রাজু।

সভায় পবিত্র রমজানের আগে উপজেলার পাঁচটি ইউনিয়নে ৪১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ ওয়ার্ড কমিটি এবং ৫১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ ইউনিয়ন কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

ওই সভায় দলীয় শৃংখলা পরিপন্থী কাজে জড়িত থাকার অপরাধে উপজেলা কৃষি বিষয়ক সম্পাদক শৈলেন মালাকারকে সর্ব সন্মতিক্রমে দলীয় পদ থেকে বহিস্কারের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বামী ও তার পরিবার সদস্যদের বিরুদ্ধে থানায় অভিযোগ নারী ইউপি সদস্যর

বরিশালের আগৈলঝাড়ায় স্বামী তার পরিবার সদস্যদের বিরুদ্ধে নির্যাতনসহ শিকারসহ শ্লীলতাহানী ও ছিনতাইয়ের অভিযোগ করেছেন এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *