Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ক্ষণস্থায়ী ডোনার্স ক্লাবের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

আগৈলঝাড়ায় ক্ষণস্থায়ী ডোনার্স ক্লাবের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

বাংলাদেশ কৃষক লীগের প্রতিষ্ঠাতা, জাতির পিতার ভগ্নিপতি, সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ১০১তম জন্ম বার্ষিকীতে বরিশালের আগৈলঝাড়ায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

“জীবনের প্রত্যয়ে, আমরা সবাই এক সাথে” এই শ্লোগানে সামাজিক সংগঠন ক্ষণস্থায়ী ডোনার্স ক্লাবের উদ্যোগে সোমবার সকালে সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ মাঠে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

এসময় উপস্থিত ছিলেন ক্ষণস্থায়ী ডোর্নাস ক্লাবের প্রতিষ্ঠাতা মাহামুদুল ইসলাম সাগর সেরনিয়াবাত, কেন্দ্রীয় সহ-সভাপতি কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক হৃদয় দত্ত, আগৈলঝাড়া উপজেলা সভাপতি সাফিন আহাম্মেদ, সাধারণ সম্পাদক নিলয় বিশ্বাসসহ অনন্যা নেতৃবৃন্দ।

সংগঠনের প্রতিষ্ঠাতা ছাত্রলীগ নেতা মাহামুদুল ইসলাম সাগর সেরনিয়াবাত জানায়, এক হাজার মানুষকে রক্তর গ্রুপ নির্ণয় লক্ষমাত্রা নির্ধারণ করে এই কার্যক্রম শুরু করা হয়েছে।

যে কোন মানুষের রক্তের প্রয়োজনে “ডোনার্স ক্লাবের” মাধ্যমে তাদের রক্ত সরবরাহ করে জীবন বাচাতে সহযোগীতা করা হবে। রক্তের অভাবে যেন একটি প্রাণও অকালে ঝড়ে না যায় এটাই এই ক্লাবের লক্ষ ও উদ্যেশ্য।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বামী ও তার পরিবার সদস্যদের বিরুদ্ধে থানায় অভিযোগ নারী ইউপি সদস্যর

বরিশালের আগৈলঝাড়ায় স্বামী তার পরিবার সদস্যদের বিরুদ্ধে নির্যাতনসহ শিকারসহ শ্লীলতাহানী ও ছিনতাইয়ের অভিযোগ করেছেন এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *