Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় নৌশ প্রহরীসহ ১৯জনকে অস্ত্রের মুখে জিম্মি করে ফিল্মি ষ্টাইলে ডাকাতি

আগৈলঝাড়ায় নৌশ প্রহরীসহ ১৯জনকে অস্ত্রের মুখে জিম্মি করে ফিল্মি ষ্টাইলে ডাকাতি

বরিশালের আগৈলঝাড়ায় পেট্রোল পাম্পের সামনে থেকে পাহাড়ারত ১৯জন শ্রমিককে অস্ত্রের মুখে জিম্মি করে ফিল্মি ষ্টাইলে ডাকাতি করে নির্মাণাধীন ভবনের রড লুট করে নিজেদের ট্রাকে পালিয়েছে ডাকাতেরা।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাতে উপজেলার বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী এলাকায় আগৈলঝাড়া-গোপালগঞ্জ আঞ্চলিক মহাসড়কের আগৈলঝাড়া ফিলিং স্টেশনের সামনে। বুধবার সকালে ও বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার, সার্কেল এসপি ও থানা পুলিশ পরিদর্শক।

প্রত্যক্ষদর্শী শ্রমিকদের মধ্যে নৈশ প্রহরী কচি মালাকার জানান, রাত দেড়টার দিকে তাদের কাজের সাইটে এসে ডাকাত দলের সদস্যরা তাকে চাকু দিয়ে জিম্মি করে সাইড ম্যানেজার হৃদয় বিশ^াসকে ডেকে তুলে অস্ত্রের মুখে তাকে হাত-পা, মুখ বেঁধে জিম্মি করে।

এরপরে কাজের জন্য নির্ধারিত ঘুমিয়ে থাকা অপর ১৭জন শ্রমিকদের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে ফেলে ১৪-১৫জনের ডাকাত দলের সদস্যরা।

গৌরনদী-আগৈলঝাড়া-গোপালগঞ্জ মহাসড়কের বাইপাস সড়কের পাশে ফুল্লশ্রী এলাকায় অস্ত্রের মুখে শ্রমিকদের জিম্মি করে বেঁধে ডাকাত দলের সদস্যরা ভবন নির্মাণের জন্য জমানো রড ডাকাতদের ট্রাকে তুলতে শুরু করে।

এসময় ঠিকাদারের ওই শ্রমিকদের মধ্য থেকেও কয়েক জনকে ডাকাতরা তাদের ট্রাকে রড তুলতে বাধ্য করে। ডাকাতির সময়ে বাথরুমের কথা বলে ঠিকাদারের শ্রমিক রেজাউল কৌশলে ডাকাতদের চোখ ফাঁকি দিয়ে আশপাশের লোকজনের বাড়িতে গিয়ে ডাকাতির কথা জানায়।

স্থানীয়রা ডাকাতির ঘটনা জানতে পেরে স্থানীয় ফুল্লশ্রী ফকির বাড়ি মসজিদের মাইক থেকে রাত সাড়ে তিনটার দিকে ডাকাত পরেছে জানিয়ে মাইকিং করে স্থানীয় সোহাগ ফকির

ডাকাতি ঘটনার মাইকিং শুনে এলাকার শতাধিক লোকজন জড়ো হবার আগেই ডাকাত দলের সদস্যরা সাড়ে ছয় টন রড লুট করে ডাকাতদের নিয়ে আসা ট্রাকে পূর্ব দিকে পালিয়ে যায়। শ্রমিকেরা জানিয়েছে তারা ট্রাকের নম্বর জেনে পুলিশকে অবহিত করেছে।

ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স কোহিনুর এন্টার প্রাইজ এর ম্যানেজার অনুপ রতন হালদার জানান, ঘটনাস্থল এলাকায় তাদের ঠিকাদারী প্রতিষ্ঠান ১৮কোটি টাকা ব্যয় সাপেক্ষ ৫তলা বিশিষ্ট ‘টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ’এর নির্মাণ কাজ গত দুই মাস আগে শুরু করে।

ওই কাজের জন্য শ্রমিকেরা একটি ঘরে রাতে থাকতো এবং ওই ঘরে পাশেই নির্মাণের মালামাল স্তুপ করে রাখা ছিল।

খবর পেয়ে ওই রাতেই ঘটনাস্থলে যান থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম। বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন ও শ্রমিকদের সাথে কথা বলেছেন গৌরনদী সার্কেলে এসএম আল বেরুণী। ওই দিন বিকেলে জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হাওলাদার ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। এসময় ওসি গোলাম ছরোয়ার উপস্থিত ছিলেন।

অনুপ রতন হালদার জানান, ডাকাতির ঘটনায় বুধবার বিকেলে (রিপোর্ট লেখার সময়ে) থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার জানান, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ঘটনার পরপরই পুলিশ তদন্ত শুরু করেছে।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *