Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৭টি ল্যাপটপ ও প্রজেক্টর চুরিতে মামলা দায়ের

আগৈলঝাড়ায় শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৭টি ল্যাপটপ ও প্রজেক্টর চুরিতে মামলা দায়ের

বরিশালের আগৈলঝাড়ায় বাগধা স্কুল এ্যান্ড কলেজে শেখ রাসেল ডিজিটাল ল্যাব থেকে ১৭টি ল্যাপটপ ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তালা প্রজেক্টর চুরি হয়েছে। এ ঘটনায় কলেজ অধ্যক্ষ বাদী হয়ে অজ্ঞাতনামীয় আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেন।

কলেজ, থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা মাধ্যমিক বিদ্যালয় ও কলেজে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপনের জন্য সরকারীভাবে ১৭টি ল্যাপটপ বরাদ্দ হয়। প্রতিষ্ঠানের ল্যাবে কম্পিউটার বসানোর কাজ চলছিল।

রোববার রাতে বিদ্যালয় ও কলেজের নৈশ প্রহরী জালাল সরদার একটি রুমে ঘুমিয়ে থাকালে তার রুম বাইরে থেকে সিঁকল দিয়ে আটকে রেখে রুমের তালা ভেঙ্গে চোরের দল ১৭টি ল্যাপটপ চুরি করে নিয়ে যায়।

একই রাতে বাগধা হাই সংলগ্ন পাশ্ববর্তী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের লাইব্রেরী কক্ষের কয়রা ভেঙ্গে স্কুলের প্রজেক্টর নিয়ে যায় চোরের দল। ঘটনার সময়ে ওই স্কুলে নৈশ প্রহরী বিদ্যালয়ে ছিল না।

চুরির ঘটনায় সোমবার বিকেলে বাগধা মাধ্যমিক বিদ্যালয় ও কলেজে অধ্যক্ষ আব্দুর রহমান মিয়া বাদী হয়ে অজ্ঞাতনাম আসামী করে মামলা দায়ের করেছেন।

থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার জানান, চুরির ঘটনা শুনে এসআই মনিরুজ্জামান মনিরকে ঘটনাস্থল পাঠানো হয়েছে। অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *