Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ১০৮০টাকা দরে সরকারীভাবে বোরো ধান সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

আগৈলঝাড়ায় ১০৮০টাকা দরে সরকারীভাবে বোরো ধান সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

বরিশালের আগৈলঝাড়ায় সরকারীভাবে বোরো ধান সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার আগৈলঝাড়া উপজেলাসহ আট জেলা ও উপজেলায় সরকারীভাবে বোরো ধান সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করেন।

আগৈলঝাড়া খাদ্য বিভাগের আয়োজনে ১৫শ ৮৪মেট্টিক টন ধান সংগ্রহের জন্য সরকারী গোডাউন চত্তরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাখাওয়াত হোসেনের সভাপতিত্বে বোরো ধান সংগ্রহ কার্যক্রম উদ্বোধন পূর্বক আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা খাদ্য নিয়ন্ত্রক তাজুল ইসলাম,

উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, উপজেলা কৃষি কর্মকর্তা দোলন চন্দ্র রায়, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অশোক কুমার চৌধুরী, আগৈলঝাড়া এলএসডি ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন ও উপজেলা মিল মালিক কমিটির সভাপতি কাজী শাহাদাৎ হোসেন প্রমুখ।

২৭টাকা কেজি দরে ১০৮০টাকা মন হিসেবে উদ্বোধনী দিনে ২মেট্টিক টন ধান ক্রয় করা হয়েছে বলে জানান এলএসডি ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন। তিনি জানান, চাষী পর্যায়ে উঠতি ফসলের ন্যায্য মূল্য প্রদানের লক্ষ্য নিয়ে সরকারীভাবে এই ধান ক্রয়ের উদ্বোধন করা হয়।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *