Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে প্রবাসীর বাড়িতে ডা’কাতি

গৌরনদীতে প্রবাসীর বাড়িতে ডা’কাতি

বরিশালের গৌরনদী উপজেলার কেফায়েতনগর গ্রামের সৌদি আরব প্রবাসী হুমায়ুন হাওলাদারের বসতঘরে শুক্রবার গভীর রাতে দূধূ’র্ষ ডা’কাতি সংঘঠিত হয়েছে।

সৌদি প্রবাসী হুমায়ুন কবির হাওলাদারের মা আলেয়া বেগম জানান, শুক্রবার দিবাগত গভীর রাতে দালানের গ্রিল কেটে ১০/১২ জনের একটি ডা’কাত দল বসতঘরে ঢুকে সবার হাত-মুখ বেধে জিম্মি করে ফেলে।

এসময় ঘরের লোকজন ডাকচিৎকার দিতে চাইলে তার পুত্রবধু (প্রবাসী হুমায়ুনের স্ত্রী) তানিয়া বেগম এবং তাকে (আলেয়া) মারধর করে ডা’কাতরা।

একপর্যায়ে তার পাঁচ বছর বয়সি নাতি ওমর হাওলাদারের গলায় ধারালো অ’স্ত্র ধরে বসতঘরের আলমারী, সুকেজ ও ওয়ারড্রোপ ভেঙ্গে ১৪/১৫ ভরি স্বর্নালংকার ও নগদ প্রায় সাড়ে তিন লাখ টাকা লুট করে নিয়ে যায় ডা’কাতরা।

খবর পেয়ে শনিবার সকালে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান, গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল-বেরুনী, ওসি মোঃ আফজাল হোসেন সহ থানা পুলিশ ও ডিবি পুলিশের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় মা’মলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন।

উল্লেখ্য এরআগে গত বৃহস্পতিবার রাতে উপজেলার আধুনা গ্রামের মৃত আব্দুর রশিদ সরদারের ছেলে রুবেল সরদারের দালানের ছয়টি তালা ভেঙ্গে স্বর্নালংকার ও নগদ টাকা নিয়ে গেছে সঙ্ঘবদ্ধ চোরেরা। এ ঘটনায় সরিকল তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *