Breaking News
Home / সারাদেশ / বরিশালে স্ত্রীকে কু’পিয়ে হ’ত্যায় স্বামী গ্রেফতার

বরিশালে স্ত্রীকে কু’পিয়ে হ’ত্যায় স্বামী গ্রেফতার

পারিবারিক কলহের জের ধরে ধারালো দা’দিয়ে স্ত্রীকে এলোপাথারি কু’পিয়ে হ’ত্যা করেছে পাষন্ড স্বামী। এসময় ঘা’তকের বাবা ও বড় ভাই বাঁধা প্রদান করলে তাদেরকেও কু’পিয়ে গুরুতর আহত করে ওই ঘা’তক।

পুলিশ ঘাতক নান্টু সিকদারকে (৩০) আটক করেছে।
ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত মধ্যরাতে জেলার বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের ব্রাহ্মণদিয়া গ্রামে। নান্টু সিকদার ওই গ্রামের চাঁনমদ্দিন সিকদারের ছেলে।

নিহত মাহমুদা বেগম (২২) পার্শবর্তী গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের কুরিরচর গ্রামের খলিলুর রহমানের মেয়ে ও ঘা’তক নান্টু সিকদারের স্ত্রী। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে নি’হতের ভাই মোঃ নুরে আলম বাদি হয়ে থানায় হ’ত্যা মা’মলা দায়ের করেছেন।

তথ্যের সত্যতা নিশ্চিত করে বাবুগঞ্জ থানার ওসি মোঃ মাহাবুবুর রহমান জানান, নিহতের লা’শ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এজাহার সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত সাড়ে এগারোটার দিকে নান্টু সিকদার তার স্ত্রী মাহমুদাকে দা দিয়ে কো’পাতে শুরু করে। এসময় মাহমুদা চিৎকার দিয়ে ঘরের বাহিরে আসে।

চিৎকার শুনে তার (মাহমুদা) শ্বশুর চাঁন মদ্দিন সিকদার ও ভাসুর মিন্টু সিকদার এগিয়ে আসলে তাদেরকেও কু’পিয়ে আহত করে নান্টু সিকদার।
স্বামীর হাত থেকে বাঁচতে বাড়ির পাশের একটি বাগানে দৌঁড়ে পালায় মাহমুদা বেগম।

সেখানে গিয়েও এলোপাথারিভাবে কু’পিয়ে মাহমুদাকে হ’ত্যা করে নান্টু সিকদার। খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘা’তক নান্টু সিকদারকে আটক এবং হ’ত্যায় ব্যবহৃত দা উদ্ধার করেছেন। নি’হতের শরীরে অসংখ্য দায়ের কোপ রয়েছে।

নিহতের ভাই ও মাম’লার বাদি জানান, প্রায় পাঁচ বছর আগে পারিবারিকভাবে তার বোনকে নান্টু সিকদারের কাছে বিবাহ দেয়া হয়। বিয়ের পর নান্টু সিকদার ঠিকমতো কাজ না করায় তাদের সংসারে অভাব অনটন দেখা দেয়। এনিয়ে প্রায়ই তাদের দাম্পত্য কলহ দেখা দেয়।

বাবুগঞ্জ থানার ওসি জানান, গ্রেফ’তারকৃত ঘা’তক নান্টু সিকদারকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

About admin

Check Also

সাংবাদিকদের ওপর হামলালাকারী ইউপি সদস্য গ্রেপ্তার

প্রথমধাপের বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে সংবাদ সংগ্রহে গিয়ে আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *