Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিলসহ দুই ব্যবসায়ি গ্রেফতার

আগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিলসহ দুই ব্যবসায়ি গ্রেফতার

বরিশালের আগৈলঝাড়ায় বিপুল পরিমান ফেন্সিডিলসহ দুই মা’দক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। এ সময় ফেন্সিডিল বহনকারী একটি পিকআপ, মা’দক বিক্রির নগদ অর্থ ও একাধিক ফোন জব্দ করা হয়।

মাদক উদ্ধারের ঘটনায় র‌্যাব বাদী হয়ে শুক্রবার বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।
আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম র‌্যাবের দায়ের করা এজাহারের বরাত দিয়ে জানান,

মাদারীপুর র‌্যাব-৮ সদস্যরা বৃহস্পতিবার রাতে কালকিনী থানা এলাকার ভুরঘাটায় অবস্থানের সময় রাত আড়াইটার দিকে গোপন সংবাদে জানতে পারে গোপালগঞ্জ থেকে একটি পিকআপ ফেন্সিডিল নিয়ে আগৈলঝাড়া-গৌরনদী আঞ্চলিক মহাসড়ক হয়ে বরিশাল শহরে যাচ্ছে।

র‌্যাব সদস্যরা আগৈলঝাড়া উপজেলার ছবিখারপাড় বাইপাস মোড় এলাকায় রাত পৌনে তিনটার দিকে সন্দেভাজন পিকআপটি থামানোর সংকেত দিলে মাদক ব্যবসায়িরা গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর সময় দুই জনকে আটক করে তারা।

আটককৃতরা হলো সাতক্ষিরা জেলার কালীগঞ্জ থানার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম মিন্টু (৩৫) ও একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সামিউল ইসলাম (১৮)।

স্বাক্ষীদের উপস্থিতিতে র‌্যাব সদস্যরা পিকআপ এর সীটের নীচ থেকে বিশেষভাবে তৈরী ষ্টীলের বক্স থেকে ৩০৯ বোতল ফেন্সিডিলের ৩১ বান্ডিল অবৈধ ফেন্সিডিল উদ্ধার করে। এসময় মাদক বহনকারী পিকআপ, মাদক বিক্রির ১৩শ টাকা ও দুইটি মোবাইল ফোন জব্দ করে র‌্যাব সদস্যরা।

এ ঘটনায় মাদারীপুর র‌্যাব-৮ এর ডিএডি/ জেসিও মো. সুলতান উদ্দিন বাদী হয়ে শুক্রবার বিকেলে আগলঝাড়া থানায় মামলা দায়ের করেছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *