Breaking News
Home / সারাদেশ / সরকার বিরোধী নাশকতার গোপন বৈঠক,আগৈলঝাড়া আ.লীগ নেতার ভাইসহ গ্রেফতার ১২জন

সরকার বিরোধী নাশকতার গোপন বৈঠক,আগৈলঝাড়া আ.লীগ নেতার ভাইসহ গ্রেফতার ১২জন

সরকার বিরোধী নাশকতা পরিকল্পনার গোপন বৈঠক থেকে সোমবার মধ্যরাতে থানা পুলিশ আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যানের ভাইসহ বিএনপির ১২ নেতাকর্মীকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার দুপুরে বিশেষ ক্ষমতা আইনের পুলিশ বাদী হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এজাহার সূত্রে জানা গেছে, গৌরনদী উপজেলার বার্থী গ্রামের মৃত সিরাজুল হক মিয়ার ছেলে প্রভাবশালী বিএনপি নেতা আমিনুল হক শাহীনের বাসভবনে আগৈলঝাড়া ও গৌরনদী উপজেলা বিএনপির ১৫/২০ জন নেতাকর্মী সোমবার দিবাগত মধ্যরাতে সরকার বিরোধী নাশকতার পরিকল্পনার বৈঠক করছিলো।

খবর পেয়ে থানা পুলিশ অভিযান চালিয়ে ওই বৈঠক থেকে ১২ জনকে গ্রেফতার করতে পারলেও বৈঠকে উপস্থিত অন্যান্যরা পালিয়ে যায়।

গ্রেফতারকৃতদের মধ্যে ইত্তিকার তালুকদার (৪৮) আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজিহার ইউনিয়নে দুবার আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান ইলিয়াস তালুকদারের ভাই।

মামলার বাদি থানার এসআই কেএম আব্দুল হক জানান, গ্রেফতারকৃতরা হলেন-বার্থী গ্রামের বিএনপি নেতা আমিনুল হক শাহীন, উত্তর বাউরগাতী গ্রামের কাইয়ুম খান, রেজাউল মোল্লা, জাফর হাওলাদার, সামিউল বেপারী, মুন্না বেপারী,

আকাশ খন্দকার, রামসিদ্ধি গ্রামের রুহুল আমিন গাজী ও মন্টু খান, দক্ষিণ বাউরগাতী গ্রামের এনায়েত হোসেন খান, সাইফুল ইসলাম এবং আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের চেংগুটিয়া গ্রামের ইত্তিকার তালুকদার।

এজাহারে জানা গেছে, বৈঠকস্থল থেকে একাধিক জিআই পাইপ উদ্ধার করা হয়েছে। থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রেফতারকৃতরা পুীলশের উর্ধতন কর্মকর্তাদের কাছে তাদের গোপন বৈঠক ও ঈদকে সামনে রেখে সরকার বিরোধী ষড়যন্ত্রর কথা স্বীকার করেছে।

এঘটনায় পুলিশ বাদী হয়ে মঙ্গলবার মামলা দায়ের করেছে, নং-৭(৫.৭.২২)। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

About admin

Check Also

বরিশালের নিম্নাঞ্চল জোয়ারের পানিতে প্লাবিত

জোয়ারের পানিতে কীর্তনখোলা, সুগন্ধা, সন্ধ্যাসহ দণিাঞ্চলের নদী তীরবর্তী এলাকাসহ নিম্নাঞ্চল তলিয়ে গেছে। একইসাথে বেশির ভাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *