Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় প্রবাসী নারী স্ত্রী’র দাবী নিয়ে প্রবাসীর বাড়িতে অবস্থান

আগৈলঝাড়ায় প্রবাসী নারী স্ত্রী’র দাবী নিয়ে প্রবাসীর বাড়িতে অবস্থান

বরিশালের আগৈলঝাড়ায় প্রবাস ফেরত এক নারী স্ত্রীর দাবী নিয়ে বৃহস্পতিবার বিকেল থেকে এক দুবাই প্রবাসীর বাড়িতে অবস্থান নিয়েছে।

প্রবাসীর স্ত্রী দাবি করা আগৈলঝাড়া উপজেলার ভালুকশী গ্রামের কাজী এনামুল হকের মেয়ে মোনা আক্তার মুক্তার সাথে একই উপজেলার চেঙ্গুটিয়া গ্রামের নুরু তালুকদারের ছেলে দুবাই প্রবাসী ছেলে কবির তালুকদারের সাথে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে।

প্রেমের সম্পর্কের সুবাদে দেশেই তারা গোপনে আদালতের মাধ্যমে বিয়ে করে দুবাই চলে যায়। প্রবাস জীবনে মুক্তা ও কবির দুবাইতে স্বামী-স্ত্রী হিসেবে একত্রে বসবাস করতেন।

বুধবার রাতে বাড়িতে আসা প্রবাস ফেরত মুক্তা জানান, তারা দুবাই যাবার আগে ১৯৯৯ সালের ২০ জানুয়ারী আদালতের মাধ্যমে বিয়ে করেন। তারা দুজনে দুবাই গিয়ে স্বামী-স্ত্রী হিসেবে এক সাথে বসবাস করেন। ১৪ বছর বিদেশে থাকা অবস্থায় তার কাছ থেকে কবির বিভিন্ন সময় প্রায় ৫০ লাখ টাকা হাতিয়ে নেয়।

মুক্তা জানায়- কবির তাকে নিয়ে সংসার করার মধ্যে বিদেশে বসে গৌরনদী উপজেলার কাসেমাবাদ এলাকার সুমি নামে এক মেয়েকে চলতি বছর ২ ফেব্রুয়ারী মোবাইল ফোনের মাধ্যমে বিয়ে করেন।

গত চার দিন আগে কবির মুক্তাকে না বলে দুবাই থেকে দেশে ফিরে আসে। কবীরের দেশে ফেরার কথা জানতে পেরে বুধবার রাতে দেশে চলে আসে মুক্তা। মুক্তা দেশে আসার খবর পেয়ে আত্মগোপন করে কবির।

বৃহস্পতিবার বিকেলে স্ত্রীর দাবি নিয়ে মোনা আক্তার মুক্তা কবিরের ঘরের সামনে অবস্থান নেয়। মুক্তা কবিরের বাড়িতে অবস্থান নেয়ায় কবিরের পরিবারের লোকজন ঘরে তালা দিয়ে অন্যত্র চলে যায়। কবিরের প্রতারনার বিষয়টি স্থানীয়রা জানতে পেরে ওই বাড়িতে ঘটনা জানার জন্য ভীড় জমায়।

উপজেলা ভাইস চেয়ারম্যান ও চেঙ্গুটিয়া গ্রামের বাসিন্দা রফিকুল ইসলাম তালুকদার বলেন, বিষয়টি তিনি শুনেছেন।

উভয় পক্ষই তার আত্মীয়। মেয়ে ও ছেলের উভয় পরিবারকে তাদের বিয়ের কাগজপত্র নিয়ে আসতে বলেছেন, প্রমান দেখে সামাজিকভাবে ব্যবস্থা নেবেন বলে জানান তিনি।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *