Breaking News
Home / সারাদেশ / বরিশালে “গরু মার্কার্” যুবদলের কমিটি প্রত্যাখান করে সংবাদ সম্মেলন

বরিশালে “গরু মার্কার্” যুবদলের কমিটি প্রত্যাখান করে সংবাদ সম্মেলন

কেন্দ্রীয় যুবদলের দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলালের কথিত ভাগ্নে বরিশাল উত্তর জেলা যুবদলের সদস্য সচিব গোলাম মোর্শেদ মাসুদের অনৈতিক অর্থ লেনদেনের মাধ্যমে যোগ্য নেতাদের বাদ দিয়ে অযোগ্যদের নিয়ে যুবদলের কমিটি ঘোষণার অভিযোগ করা হয়েছে।

গৌরনদী উপজেলা, পৌর ও আগৈলঝাড়া যুবদলকে ধ্বংস করার অভিযোগ এনে ঘোষিত কমিটিকে “গরু মার্কা” কমিটি আখ্যায়িত করে ওই কমিটি প্রত্যাখান করে সংবাদ সম্মেলন করা হয়।

রবিবার দুপুরে বরিশাল প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উত্তর জেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক সাইয়েদুল আলম সেন্টু।

এসময় অন্যান্যদের মধ্যে যুগ্ম আহবায়ক আলী হোসেন ভূঁইয়া স্বপন, মাসুদ হাসান মিঠু তালুকদার, সামসুল হক খোকন, আবুল মোল্লা, এমএ গফুর সরদার, সোহানুর রহমান সোহাগ, রাসেদুল ইসলাম টিটনসহ উত্তর জেলা যুবদলের আহবায়ক কমিটির অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে সাইয়েদুল আলম সেন্টু ঘোষিত কমিটি বিলুপ্ত ঘোষনা করে যোগ্য নেতাদের সমন্ময়ে নতুন কমিটি গঠণের দাবি করেন। তিনি আরও বলেন, বরিশালে যুবদলের অনেক কেন্দ্রীয় নেতৃবৃন্দ থাকাসহ উত্তর জেলা যুবদলের আহবায়ক সালাউদ্দিন পিপলু,

সিনিয়র যুগ্ম আহবায়ক সাইয়েদুল আলম সেন্টু খান এবং দুই উপজেলার আহবায়ক ও সদস্যদের সাথে আলোচনা কিংবা পরামর্শ না করেই অর্থ লেনদেনের মাধ্যমে মাধ্যমে অরাজনৈতিক, অসাংগঠনিক ও অশিক্ষিত লোক নিয়ে কমিটি ঘোষণা করা হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *