Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় সরকারি ব্রীজের মালামাল চুরি করে বিক্রি জনতার হাতে ধরার পরে পুলিশের জব্দ

আগৈলঝাড়ায় সরকারি ব্রীজের মালামাল চুরি করে বিক্রি জনতার হাতে ধরার পরে পুলিশের জব্দ

বরিশালের আগৈলঝাড়ায় ইউনিয়ন পরিষদের আওতায় রাখা এলজিইডি’র মালামাল চুরি করে বিক্রির সময় জনতার হাতে মালামাল আটক। পুলিশ আটককৃত লোহার মালামাল জব্দ করেছে। এ ঘটনায় ইউপি সদস্য বাদী হয়ে চুরি মামলা দায়ের করেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রগুলো থেকে জানা গেছে, উপজেলা প্রকৌশল বিভাগের (এলজিইডি) আয়রণ স্ট্রাকচার ব্রীজের বিম, এ্যাঙ্গেলসহ বিভিন্ন মালামাল রাজিহার ইউনিয়ন পরিষদের জিম্মায় রাখা হয়।
রাজিহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইলিয়াস তালুকদার ওই মালামাল তার ব্যবসা প্রতিষ্ঠান রাইচ মিলে জমা রাখেন।

ওই রাইচ মিলের চেয়ারম্যানের নিযুক্ত ম্যানেজার চেঙ্গুটিয়া গ্রামের মৃত হোসেন হাওলাদারের ছেলে মনির হোসেন হাওলাদার রবিবার বিকেলে সরকারী ব্রীজের ৬পিচ লোহার বিম ও এঙ্গেল কুষ্টিয়া জেলার সিলেরঘাট এলাকার ভাঙ্গারী ব্যবসায়ী খাদেম মিয়ার কাছে ৪০টাকা কেজি দরে ২৭৯ কেজি মালামাল বিক্রি করে।

ভাঙ্গারী ব্যবসায়ী সরকারী মালামাল নিয়ে যাওয়ার পথে গৌরনদী উপজেলার রাজাপুর এলাকায় স্থানীয়রা আটক করে। সরকারী মালামাল বিক্রি ও আটকের বিষয়ে খরব পেয়ে এলজিইডি বিভাগের উপ-সহকারী প্রকৌশলী জাহিদুল ইসলাম রবিবার রাতে ঘটনাস্থলে গিয়ে সরকারী মালামাল আটকের সত্যতা নিশ্চিত করেন এবং মালামালের হিসাব করেন।

সরকারী মালামাল চুরি ও আটকের খবর চাউর হলে কর্মকর্তাদের নির্দেশে এসআই মিল্টন মন্ডল ঘটনাস্থল থেকে সরকারী মালামাল জব্দ করে ওই রাতেই থানায় নিয়ে আসেন।

এ ঘটনায় রবিবার রাতেই রাজিহার ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য বিএম খোকন বাদী হয়ে চেয়ারম্যানের রাইচ মিলের ম্যানেজার মনির হাওলাদারসহ অজ্ঞাতনামা ২/৩জনকে আসামী করে মামলা দায়ের করেন।

রাজিহার ইউপি সচিব গৌতম পাল জানান, জমা রাখা সরকারী মালামাল চুরির খবর শুনে থানায় মামলা করিয়েছেন।
রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার ফোনে জানান, তিনি অসুস্থ হয়ে ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন। মালামাল চুরির খবর শুনেছেন। মেম্বরকে মামলা করতে বলেছেন, মেম্বর মামলা করেছে।

থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার জানান, সরকারী মালামাল জব্দ করা হয়েছে। স্থানীয় মেম্বর বাদী হয়ে চুরি মামলা দায়ের করেছে। আসামী গ্রেফতারে পুলিশ অব্যাহত চেষ্টা চালিয়ে যাচ্ছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *