Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় জাতীয় শোক দিবস ও বিভিন্ন দিবস পালনে আওয়ামী লীগের প্রস্তুতি সভা

আগৈলঝাড়ায় জাতীয় শোক দিবস ও বিভিন্ন দিবস পালনে আওয়ামী লীগের প্রস্তুতি সভা

বরিশালের আগৈলঝাড়া যথাযোগ্য মর্যাদায় বিস্তারিত কর্মসূচি গ্রহনের মধ্যদিয়ে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালনের লক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রস্তুতি সভা বৃহস্পতিবার সকাল দশটায় উপজেলা দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালে মো. লিটন।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা ও আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।

সভায় সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাৎ বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় উদযাপনের জন্য বিস্তারিত কর্মসূচি গ্রহন করা হয়।

সভায় সিদ্ধান্ত অনুযায়ি ১ আগস্ট থেকে শহীদদের আত্মার মাগফিরাত কামনায় কোরান খতম, ১৫ আগস্ট সকাল আটটায় জাতীয় পতাকা, শোক দিবসের পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ,

জাতির পিতা ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, শোক র‌্যালী ও দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা, দোয়া-মিলাদসহ সুবিধামতো সময়ে মসজিদ ও মন্দিরে সকল শহীদদের রুহের মাগফিরাত কামনার জন্য দোয়া ও প্রার্থণা সভা ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে।

ওই সভায় জাতির পিতার বড় ছেলে, বিশিষ্ট ক্রিড়া সংগঠক ১৫ আগস্ট শহীদ হওয়া ক্যাপ্টেন শেখ কামালের ৫ আগস্ট জন্ম বার্ষিকী উদযাপন, ৮ আগস্ট জাতির পিতার সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের তম জন্ম বার্ষিকী উদযাপন, ১৭ আগষ্ট সিরিজ বোমা হামলা দিবস পালন ও ২১ আগষ্ট গ্রেনেডে হামলা দিবস পালনে জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়।

সভায় উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ছাড়াও মহিলা আওয়ামী লীগ, উপজেলা কৃষকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ সভাপতি সম্পাদকসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগন ছাড়াও ভাইস চেয়ারম্যানগন ও ইউপি চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *