Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় শহীদ শেখ কামালের ৭৩ তম জন্ম বার্ষিকী পালিত

আগৈলঝাড়ায় শহীদ শেখ কামালের ৭৩ তম জন্ম বার্ষিকী পালিত

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে মুক্তিযোদ্ধা সংগঠক ও বিশিষ্ট ক্রিড়া সংগঠক, আবাহনীর প্রতিষ্ঠাতা ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্ম বার্ষিকী শুক্রবার পালন করা হয়েছে।

সকাল এগারোটায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ১৫ আগস্ট শাহাদাৎ বরণকারী শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, মরহুমের আত্মার মাগফিরাত কামনায় নীরবতা পালন, আলোচনাসভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মো. ফজলুল হক এর পরিচালনায় দোয়া ও মিলাদে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা ছাড়াও বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকগন ছাড়াও আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এর আগে সকালে উপজেলা পরিষদ চত্তরে শহীদ শেখ কামালের জন্মদিনে তার প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা শহীদ সুকান্ত আবদুল্লাহ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন

উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভুমি) নেহের নিগার তনু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম ছরোয়ার। আলোচনা সভায় সরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা অংশ গ্রহন করেন।

About admin

Check Also

সার্বজনীন পেনশন স্কিমের রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের ভূমি অফিসে বৃহস্পতিবার সকালে সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *