Breaking News
Home / সারাদেশ / বিএনপি-জামায়াত বাংলাদেশকে আফগানিস্তানের পথে ঠেলে দেয়ার চক্রান্ত করছ -বরিশালে ইনু

বিএনপি-জামায়াত বাংলাদেশকে আফগানিস্তানের পথে ঠেলে দেয়ার চক্রান্ত করছ -বরিশালে ইনু

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ’র সভাপতি ও সাবেক তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, গণতন্ত্রের মুখোশ পরা বিএনপি এবং ধর্মের মুখোশ পরা জামায়াত হচ্ছে রাজাকার, জঙ্গি ও তালেবানি চক্র।

এই দুই চক্রের মিলনে বাংলাদেশে অস্বাভাবিক একটি সরকার প্রতিষ্ঠার পায়তারা করা হচ্ছে। যা দেশের জন্য চরম হুমকি স্বরূপ।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী যখন জনগনের সমস্যা সমাধানে ব্যস্ত সময় কাটাচ্ছেন, ঠিক তখনই বিএনপি-জামায়াত চক্র জনগনের সমস্যাকে পুঁজি করে ঘোলা পানিতে অস্বাভাবিক সরকার কায়েমের মধ্যদিয়ে বাংলাদেশকে আফগানিস্তানের পথে ঠেলে দেয়ার চক্রান্ত করছে।

শনিবার সকালে বরিশাল জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত জাসদের বিভাগীয় প্রতিনিধি সভায় সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি আরও বলেন, বিএনপি, জামায়াত দেশের যাপিত জীবনের সমস্যাকে পুঁজি করে ঘোলা পানিতে মতা দখলের চক্রান্ত করছে।

তারা তালেবানি শাসন কায়েম করার জন্য একটি অস্বাভাবিক সরকার প্রতিষ্ঠার চক্রান্তে লিপ্ত রয়েছে।
অপরদিকে দেশের অভ্যন্তরে দুর্নীতিবাজ এবং বাজার সিন্ডিকেটের কারসাজির ফলে বাজারে অস্থিরতা ও বিশৃঙ্খলা দেখা দিয়েছে।

যা বাংলাদেশের অর্থনৈতিক স্থীতিশীলতাকে ধ্বংস করে দিচ্ছে। দুর্নীতিবাজ বাজার সিন্ডিকেটের কারসারির কারণে অর্থনৈতিক জীবন বিপর্যস্ত হচ্ছে। তাই বাজার সিন্ডিকেটের অভ্যন্তরীন সমস্যা, দুর্নিতীবাজদের কারসাজি মোকাবেলা করতে পারলেই আমরা যাপিত জীবনের এ সমস্যাটা সমাধান করতে পারবো।

হাসানুল হক ইনু আরও বলেন, এই দুই বিপদকে আমাদের মোকাবেলা করতে হবে। দেশকে রা করতে হলে দুর্নীতিবাজ বাজার সিন্ডিকেটের কারসাজি কঠোরভাবে দমন করতে হবে।

তেমনি কোন অবস্থাতেই বাংলাদেশে একটি অস্বাভাবিক সরকারের মাধ্যমে তালেবানি শাসন কায়েম করার চক্রান্ত করতে দেয়া হবেনা। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাসদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *