Breaking News
Home / সারাদেশ / স্ত্রীকে হত্যা করে তাবিজ নিতে এসে ঘাতক স্বামী গ্রেফতার

স্ত্রীকে হত্যা করে তাবিজ নিতে এসে ঘাতক স্বামী গ্রেফতার

স্ত্রীকে হত্যা করে পালিয়ে মসজিদের ইমামের কাছে বিপদ-আপদ থেকে রক্ষা পাওয়ার জন্য তাবিজ নিতে এসে সিআইডি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে ঘাতক স্বামী লালচাঁদ মোল্লা (৪০)।

সোমবার সকালে তথ্যের সত্যতা নিশ্চিত করে সিআইডির বরিশাল জেলা ও মেট্রো শাখার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম বলেন, রবিবার রাতে জেলার বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা দুর্গা সাগর এলাকার একটি মসজিদ থেকে লালচাঁনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত লালচাঁন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার মৃত হাসান মোল্লার ছেলে। তার স্ত্রী নিহত রিনা বেগম (৩৭) একই উপজেলার আন্দারকোঠা পাড়ার গেদু শেখের মেয়ে।

এসআই আবুল কালাম আরও জানান, গত ২৭ আগস্ট গাজীপুর নগরীর কোণাবাড়ীর বাইমাইল এলাকার একটি ভাড়া বাসার তালাবদ্ধ রুম থেকে রিনার মরদেহ উদ্ধার করে পুলিশ। স্ত্রীর মরদেহ উদ্ধার হওয়ার আগেই আত্মগোপন করে লালচাঁন।

সিআইডির এলআইসি শাখা তথ্য প্রযুক্তির মাধ্যমে তার অবস্থান নিশ্চিত হয়ে সিআইডির বরিশাল মেট্রো ও জেলা শাখাকে দায়িত্ব দেয়।

লালচাঁনের বরাত দিয়ে সিআইডির অভিযানিক দলের সদস্যরা বলেন, শনিবার স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে স্ত্রী রিনাকে স্বজোরে লাথি মেরে বাইরে চলে যান লালচাঁন। কিছুক্ষণ পর তিনি ঘরে ফিরে দেখেন তার স্ত্রী রিনার মুখ দিয়ে রক্ত বেরোচ্ছে ও মরে পরে আছে।
তাৎক্ষনিক তিনি রুম তালাবদ্ধ করে সটকে পরেন।

সূত্রে আরও জানা গেছে, লালচাঁন একসময় মাধবপাশা এলাকার বাদশা সরদারের গরুর ফার্মে চাকরি করতেন। সেসুবাধে শনিবার রাতে তিনি ওই এলাকায় আত্মগোপন করতে আসে।

রবিবার রাতে ওই এলাকার একটি মসজিদে নামাজ শেষে ইমামের কাছে গিয়ে বিপদ-আপদ থেকে রক্ষার জন্য তাবিজ চান। সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়।

About admin

Check Also

সার্বজনীন পেনশন স্কিমের রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের ভূমি অফিসে বৃহস্পতিবার সকালে সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *