Breaking News
Home / সারাদেশ / গৌরনদীর হত্যা মামলার আসামী আগৈলঝাড়ায় বিপুল পরিমান গাঁজাসহ গ্রেফতার

গৌরনদীর হত্যা মামলার আসামী আগৈলঝাড়ায় বিপুল পরিমান গাঁজাসহ গ্রেফতার

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে সাড়ে ৬কেজি গাঁজার একটি বড় চালানসহ গৌরনদী থানার হত্যা মামলার আসামী মাদক ব্যবসায়ি বেল্লাল প্যাদা গ্রেফতার। পালিয়েছে অপর দুই মাদক ব্যবসায়ি। ব্জব্দ করা হয়েছে মাদক ব্যবসায় সংশ্লিষ্ঠ একটি ইয়ামাহা মোটরসাইকেল, মোবাইল ফোন ও নগদ টাকা।

এঘটনায় পুলিশ বাদী হয়ে গ্রেফতারকৃত ব্যবসায়িসহ পালিয়ে যাওয়া অপরদুই ব্যবসায়িকে আসামী করে মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃতকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে গৌরনদী সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার এসএম আল বেরুণী আগৈলঝাড়া থানায় সংবাদ সম্মেলনে জানান, মাদক কেনা বেচার গোপন খবর পেয়ে থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ারের নির্দেশনায় ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলামের নেতৃত্বে এসআই তরিকুল ইসলাম, এসআই আলী হোসেন. এসআই মিল্টন মন্ডল,

এএসআই সুব্রত, এএসআই গৌরাঙ্গ লাল চন্দসহ অন্যান্য সঙ্গীয় পুলিশ সদস্যরা বুধবার বিকেলে রাজিহার ইউনিয়নের মৃত্যুঞ্জয় মুন্সির বাড়ির সামনে বাশাইল-বাটরা সড়কে অভিযান চালায়।

অভিযানে একটি ট্রাভেল ব্যাগে ভরা ২ লাখ ৪০ হাজার টাকা মূল্য মানের ৬কেজি ৪শ গ্রাম গাঁজাসহ গৌরনদী থানার পূর্ব গরঙ্গলপট্টি গ্রামের আ.হক প্যাদার ছেলে পাইকারী মাদক ব্যবসায়ি মো. বেল্লাল প্যাদাকে (৩২) আটক করে।

আটককৃত বেল্লালের দেয়া তথ্য মতে, পুলিশী অভিযান টের পেয়ে আগৈলঝাড়া থানার বাহাদুরপুর (ভাজনা) গ্রামের সামসুল হক বেপারীর ছেলে মাদক ব্যবসায়ি জামাল বেপারী (৪৩) এবং বড় বাশাইল গ্রামের কার্তিক মুন্সির ছেলে উত্তম মুন্সি (৩২) পালিয়ে যায়।

এসময় মাদক ব্যবসায় সংশ্লিষ্ঠ একটি ইয়ামাহা মোটরসাইকেল, মোবাইল ফোন ও মাদক বিক্রির ১৬২০টাকা জব্দ করা হয়।

স্থানীয়রা জানিয়েছেন পলাতক আসামীরা আটক বেল্লালের কাছ থেকে উদ্ধার হওয়া গাঁজার তিনগুন বেশী পরিমান গাঁজা নিয়ে পালিয়েছে।

এঘটনায় এসআই তরিকুল ইসলাম বাদী হয়ে বুধবার রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে তিনজনকে আসামী করে মাশরা দায়ের করেছেন, নং-১২(৩১.৮.২২)। গ্রেফতারকৃত বেল্লাল গৌরনদী থানার একটি হত্যা মামলার আসামী। বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরন করা হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *