Breaking News
Home / সারাদেশ / অপহৃত স্কুল ছাত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন

অপহৃত স্কুল ছাত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন

নিখোঁজের ১৪ দিন পরেও অপহৃত স্কুল ছাত্র রাজিব হোসেনকে পুলিশ উদ্ধার করতে পারেননি। নিখোঁজ রাজিব জীবিত আছে নাকি তাকে হত্যা করে লাশ গুম করা হয়েছে এনিয়ে চরম শঙ্কায় দিন কাটাচ্ছেন রাজিবের পরিবার।

সোমবার সকালে নিখোঁজ রাজিবকে দ্রুত উদ্ধার ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সভা করেছেন এলাকাবাসী এবং রাজিবের শিক্ষা প্রতিষ্ঠান জেলার বাবুগঞ্জ উপজেলার মধ্য ভূতেরদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।

মানববন্ধনে উপস্থিত নিখোঁজ রাজিবের মা ও বাবা কান্নায় ভেঙ্গে পরেন। তারা তাদের ছেলেকে উদ্ধারের জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

সূত্রমতে, বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের মধ্য ভূতেরদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র এবং ওই গ্রামের দিনমজুর আইয়ুব আলী হাওলাদারের ছেলে রাজিব হোসেন গত ৫ সেপ্টেম্বর থেকে নিখোঁজ রয়েছেন।

রাজিবের বাবা আইয়ুব আলী হাওলাদার জানান, ওইদিন একই এলাকার মাহাবুব ঘরামীর ছেলে সায়েম ঘরামী তার ছেলে রাজিবকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকেই রজিবের কোন সন্ধ্যান পাওয়া যায়নি। এ ঘটনায় তিনি (আইয়ুব) গত ৬ সেপ্টেম্বর বাদী হয়ে সায়েম ঘরামীর বিরুদ্ধে থানায় অপহরণ মামলা করেন।

বাবুগঞ্জ থানার ওসি মাহাবুবুর রহমান বলেন, অভিযুক্ত সায়েম ঘরামীকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে সে জানায় রাজিবকে তার অপর এক সহযোগীর কাছে হস্তান্তর করা হয়েছে। সায়েমের দেয়া তথ্যনুযায়ী তার অপর সহযোগিকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হলেও রাজিবকে উদ্ধার করা যায়নি।

ওসি আরও জানান, আসামী সায়েমকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হলেও বিচারক জেলগেটে জিজ্ঞাসাদের নির্দেশ দিয়েছেন। সে অনুযায়ী জিজ্ঞাসাবাদ করা হলেও তেমন কোন কু উদ্ঘাটন করা সম্ভব হয়নি। তবে বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত চলছে বলেও ওসি উল্লেখ করেন।

অপরদিকে নিখোঁজ রাজিবকে দ্রুত উদ্ধার ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মধ্য ভূতেরদিয়া মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালীন অনুষ্ঠিত বিক্ষোভ সভায় সভাপতিত্ব করেন প্রধান শিক্ষজ মিজানুর রহমান হিমু।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেদারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরে আলম বেপারী, সমাজ সেবক আনোয়ার হোসেন হালিম মাষ্টার, শাসমুল আলম সেলিম জোমাদ্দার, এনায়েত হোসেন, ইউপি সদস্য আব্দুস সালাম বেপারী, ইব্রাহীম বিশ্বাস, সাবেক ইউপি সদস্য লাভলু খান, যুব নেতা সোহেল হাওলাদার, শাহজালাল মাঝি প্রমুখ।

About admin

Check Also

সার্বজনীন পেনশন স্কিমের রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের ভূমি অফিসে বৃহস্পতিবার সকালে সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *