Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়া ও গৌরনদীর পূজা মন্ডপ পরিদর্শণে পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম

আগৈলঝাড়া ও গৌরনদীর পূজা মন্ডপ পরিদর্শণে পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম

বরিশালের আগৈলঝাড়া ও গৌরনদী উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন মতবিনিময় সভা করেছেন বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বিপিএম।

সোমবার রাতে পুলিশ সুপার সস্ত্রীক আগৈলঝাড়া উপজেলার বারপাইকা সার্বজনীন দুর্গা মন্ডপ পরিদর্শন করেন ও মতবিনিময় করেন। পুলিশ সুপারের মন্ডপ পরিদর্শনে উপস্থিত ছিলেন তাঁর সহধর্মীনি ও জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক এর সভাপতি তাহমিনা জয়নব,

আগৈলঝাড়া উপজেলা চেয়াপরম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি সুনীল কুমার বাড়ৈ, আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় সমাজসেবক কাজী রিয়াজ হোসেন।

অন্যদিকে একই রাতে গৌরনদী কেন্দ্রীয় পূজা মন্ডপের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বিপিএম।

সেখানে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. হারিছুর রহমান,

গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এসএম আল বেরুনী, আগৈলঝাড়া থানার ওসি ছরোয়ার হোসেন, ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম, গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেনসহ অন্যান্যরা।

About admin

Check Also

আগৈলঝাড়া ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

বরিশালের আগৈলঝাড়ায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার গৈলা ইউনিয়ন পরিষদে দিনব্যাপী হেড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *