Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় কিশোরী গৃ’হবধু ধ’র্ষণের ঘটনায় ধ’র্ষক গ্রে’ফতার

আগৈলঝাড়ায় কিশোরী গৃ’হবধু ধ’র্ষণের ঘটনায় ধ’র্ষক গ্রে’ফতার

বরিশালের আগৈলঝাড়ায় এক কিশোরী গৃ’হবধুকে ধ’র্ষণের ঘটনায় অভি’যুক্ত ধ’র্ষককে গ্রে’ফতার করেছে পুলিশ। থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন জানান, বরিশাল সদরের বাজার রোডের বাসিন্দার স্ত্রী আগৈলঝাড়ায় একটি সরকারী অফিসে কর্মরত কিশোরী গৃ’হবধু (১৪) কাজের সুবাদে আগৈলঝাড়া উপজেলার সুজনকাঠী গ্রামে ভাড়া বাসায় বসবাস করে আসছিলো।

গৃ’হবধুর সাথে পাশ্ববর্তি বাড়ি পশ্চিম সুজনকাঠী গ্রামের আবুল কালাম মোল্লার ছেলে মুন্না মোল্লা (২২) এর অবাধ যাতায়াতের সুবাদে মুন্না বিভিন্ন সময় তার ঘরে নিয়ে গৃ’হধুকে ধ’র্ষণ করে। মা’মলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাসির উদ্দিন এজাহারের বরাত দিয়ে জানান, ১০মার্চ থেকে ১৫ মার্চ পর্যন্ত মুন্না তার বন্ধু ও এক নারী সহযোগীর সহযোগীতায় গৃ’হবধুকে ধ’র্ষণ করে। এ ঘটনায় ধ’র্ষিতার মা বাদী হয়ে ধ’র্ষক মুন্না ও তার চার সহযোগীদের বি’রুদ্ধে আগৈলঝাড়া থানায় রবিবার রাতে ধ’র্ষণ মা’মলা দায়ের করেন, নং-৫ (৭/৬/২৯)।

মা’মলা দায়েরের পরদিন সোমবার ধ’র্ষিতা কিশোরীর ডাক্তারী পরীা সম্পন্ন ও আদালতে জবানবন্দি প্রদান করেছে বলে জানিয়েছেন মা’মলার তদন্তকারী কর্মকর্তা।
বুধবার সকালে কৌশলে অভি’যান চালিয়ে মা’মলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাসির উদ্দিন ধ’র্ষণ মা’মলার প্রধান অভি’যুক্ত ধ’র্ষক মুন্নাকে তার নিজ এলাকা থেকে গ্রে’ফতার করেন।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *