Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় জাতীয় সমবায় দিবসে শ্রেষ্ঠ সমবায়ীরা পুরস্কৃত

আগৈলঝাড়ায় জাতীয় সমবায় দিবসে শ্রেষ্ঠ সমবায়ীরা পুরস্কৃত

“বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রাতিপাদ্য বিষয়কে সামনে রেখে বরিশালের আগৈলঝাড়ায় ৫১তম জাতীয় সমবায় দিবস পালন করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও সমবায় অধিদপ্তরের উদ্যেগে শনিবার সকালে উপজেলা পরিষদ চত্তরে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় ও সমবায় পাতাকা উত্তোলন করেন অতিথিরা।
আগৈলঝাড়ায় জাতীয় সমবায় দিবসে শ্রেষ্ঠ সমবায়ীরা পুরস্কৃত
পরে র‌্যালী শেষে সকাল ১১টায় উপজেলার শহীদ সুকান্ত আবদুল্লাহ হলরুমে গৌরনদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে দিবসের আলোচনা প্রধান অতিথির বক্তব্য রাখেন আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, জেলা পরিষদ সদস্য পেয়ারা ফারুক বখতিয়ার,

উপজেলা সমবায় অফিসার মো.কামরুজ্জামান, সমবায়ী আবুল বাশার হাওলাদার, উপজেলা কন্যা শিশু এ্যাডভোকেসী ফোরামের উপজেলা সভাপতি এলিনা জাহিন পুতুলসহ অন্যান্যরা।
আগৈলঝাড়ায় জাতীয় সমবায় দিবসে শ্রেষ্ঠ সমবায়ীরা পুরস্কৃত
অনুষ্ঠানে জানানো হয় উপজলায় ২৫২টি রেজিষ্টেশন ভুক্ত সমবায় সমিতির আওতায় ৩০ হাজার সমবায়ী নারী পুরুষ জড়িত রয়েছেন। এই সকল সমবায় সমিতির সদস্যদের কাছে ২৪ কোটি টাকা ঋণদান কর্মসূচি বাস্তবায়ন হচ্ছে।

অনুষ্ঠানে শ্রেষ্ঠ সমবায় সমিতির লিঃ এর তিন জন শ্রেষ্ঠ সভাপতি, তিন জন ম্যানেজার ও তিন জন শ্রেষ্ঠ সমবায়ীদের মধ্যে ক্রেষ্ট বিতরণ করেন অতিথিরা।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ধানকাটা কাঁচি দিয়ে কুপিয়ে এক জনকে গুরুতর জখম

বরিশালের আগৈলঝাড়ায় মাঠে ধান কাটতে যাবার সময়ে ধানকাটা কাঁচি দিয়ে এক জনকে কুপিয়ে গুরুতর জখম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *