Breaking News
Home / সারাদেশ / শেবাচিমে করো’না আ’ক্রান্তসহ ৪জনের মৃ’ত্যু

শেবাচিমে করো’না আ’ক্রান্তসহ ৪জনের মৃ’ত্যু

শেবাচিম হাসপাতালের করো’না ওয়ার্ডে একদিনে করো’না আ’ক্রান্ত এক নারীসহ উপসর্গ নিয়ে আরও তিনজনের মৃ’ত্যু হয়েছে। শনিবার সকালে শেবাচিম হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ এসএম মনিরুজ্জামান তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, করো’নার উপসর্গ নিয়ে শুক্রবার দিবাগত রাতে করো’না ওয়ার্ডে ভর্তির সাথে সাথে মৃ’ত্যু হয়েছে নুরুল ইসলাম (৫০) নামের এক ব্যক্তির। তার বাড়ি পটুয়াখালীর দুমকী উপজেলার আন্দারিয়া গ্রামে।

একইদিন রাতে ইউনুস হাওলাদার (৬৫) নামের এক ব্যক্তি মা’রা গেছেন। তিনি একই উপজেলার লেবুখালী এলাকার কাশেম হাওলাদারের পুত্র। ওইদিন সন্ধ্যায় নগরীর ২নম্বর ওয়ার্ডের বাসিন্দা হিরন চন্দ্র সরকারের পুত্র ধলু সরকার (৬৫) করো’না উপসর্গ নিয়ে মা’রা গেছেন। উপসর্গ নিয়ে মৃ’ত তিনজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হয়েছে। এছাড়া পরীক্ষায় করো’না পজেটিভ হয়ে চিকিৎসাধীন অবস্থায় সালমা বেগম (৩৫) নামের এক গৃ’হবধূর মৃ’ত্যু হয়েছে।

অপরদিকে জেলায় নতুন করে ১০জন পুলিশ সদস্যসহ ৫২ জনের করো’না শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় ৮৬২ জন করো’নায় আ’ক্রান্ত হয়েছেন। পাশাপাশি ক’রোনা আ’ক্রান্ত দুইজন ব্যক্তি সুস্থ্যতা লাভ করেছেন। ফলে মোট ১২৯ জন ব্যক্তি করো’না থেকে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। শনিবার সকালে জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *