Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় সুবিধা বঞ্চিত ৫০নারীকে ৬০লাখ টাকার চেক বিতরণ

আগৈলঝাড়ায় সুবিধা বঞ্চিত ৫০নারীকে ৬০লাখ টাকার চেক বিতরণ

উন্নত জাতের গাভী পালনের মাধ্যমে গ্রামীণ জনপদের সুবিধা বঞ্চিত নারীদের জীবন যাত্রার মান উন্নয়ন শীর্ষক প্রকল্পর আওতায় সমবায় অধিদপ্তরের আয়োজনে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার ৫০ জন নারীকে গবাদী পশু পালন ও গো-খাদ্য ক্রয়ের জন্য জন্য ১ লাখ ২০ হাজার টাকা করে ৬০ লাখ টাকার চেক প্রদান করা হয়েছে। উপজেলা সমবায় অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার সকালে উপজেলা পরিষদের শহিদ সুকান্ত আবদুল্লাহ হল রুমে উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযো’দ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত প্রধান অতিথি হিসেবে ঋণের চেক বিতরণ করেন।

উপজেলা সমবায় অফিসার মো. কামরুজ্জামানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস। পরে সামাজিক দূরত্ব বজায় রেখে রাজিহার ইউনিয়নের ২৫ জন ও বাকাল ইউনিয়নের ২৫ জন সমবায়ী নারীসহ মোট ৫০জন নারী সদস্যদের গবাদী পশু ও গো-খাদ্য ক্রয়ের জন্য ১ লাখ ২০ হাজার টাকা করে ঋণের চেক প্রদান করেন অতিথিরা।

প্রসংগত, এই ঋণ প্রদানের মধ্য দিয়ে উপজেলায় মোট ২’শ সুবিধা বঞ্চিত নারী পরিবারের জীবন যাত্রার মান উন্নয়নের জন্য গবাদী পশু পালনে ঋণ প্রদান করা হলো।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *