Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় পূত্রবধুর নি’র্যাতনের শি’কার বৃ’দ্ধা শ্বাশুরী

আগৈলঝাড়ায় পূত্রবধুর নি’র্যাতনের শি’কার বৃ’দ্ধা শ্বাশুরী

বরিশালের আগৈলঝাড়ায় পূত্রবধুর নি’র্যাতনের শি’কার হয়েছেন অসহায় এক বৃ’দ্ধা শ্বাশুরী। এ ঘটনায় থানায় লিখিত অভি’যোগ দায়ের করায় পুলিশের ঘটনাস্থল পরিদর্শন। স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার রত্নপুরনিয়নের বারপাইকা গ্রামের মৃ’ত সূর্য কান্ত সরকার মা’রা গেলে তার স্ত্রী জ্ঞানদা রানী (৯৫) ছেলে জগদীশ সরকারের সাথে বসবাস করে আসছিলেন। পরিবারটি অতি দরিদ্র হওয়ায় স্থানীয় ইউনিয়ন পরিষদ থেকে জ্ঞানদা রানীকে একটি বয়স্ক ভাতার কার্ড করে দেয়া হয়।

ওই ভাতার টাকা তিন মাস পরপর উত্তোলন করে পূত্রবধু শিখার কাছে জমা রাখতেন শ্বাশুরী জ্ঞানদা রানী।
সোমবার বিকেলে জ্ঞানদা রানী পূত্রবধু শিখা রানীর কাছে খাবার ও বয়স্ক ভাতার টাকা চইলে শিখা শ্বাশুরীকে শারিরীক বেদম নি’র্যাতন করে গুরুতর আ’হত করে। বাড়ির লোকজন এর প্রতিবাদ করতে গেলে তাদেরকেও চরম গালমন্দ করে দুরে সরিয়ে দিয়ে মিথ্যা মা’মলায় জড়ানোর হুমকি দেয় শিখা রানী ও তার স্বামী জগদীশ সরকার।

এঘটনায় জ্ঞানদা রানী বাদী হয়ে সোমবার রাতে থানায় লিখিত অভি’যোগ দায়ের করলে এএসআই রফিক ঘটনাস্থলে গিয়ে নি’র্যাতনের বিস্তারিত বর্ননা শোনেন। বৃ’দ্ধার বর্ননায় গত দুই মাস পূর্বে জ্ঞানদা রানী অসুস্থ হয়ে পড়লে তার করো’না ভাইরা’স হয়েছে এই কথা ছড়িয়ে তাকে ঘরে না রেখে দুই মাস একটি মন্দিরে সামনে রেখে দেয় পূত্রবধু শিখা রানী ও ছেলে জগদীস সরকার। এ ব্যাপারে থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন বলেন, হৃদয় বিদারক এই ঘটনাটি কঠোর ভাবে দেখা হবে।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *