Breaking News
Home / সারাদেশ / প্রতিবন্ধীর চাষীর অর্ধশতাধিক কলাগাছ কেটে ফেলেছে প্রতিবেশী

প্রতিবন্ধীর চাষীর অর্ধশতাধিক কলাগাছ কেটে ফেলেছে প্রতিবেশী

বরিশালের উজিরপুর উপজেলার দক্ষিণ মোড়াকাঠী গ্রামে প্রতিবন্ধী চাষীর অর্ধশতাধিক কলা গাছ কেটে দেওয়ার অভিযোগে কৃষি দপ্তরে লিখিত অভিযোগ করা হয়েছে।

রবিবার বিকেলে ভুক্তভোগি প্রতিবন্ধী শাহাদাত শরীফ অভিযোগ করে বলেন, একই গ্রামের জালাল সরদারের বাড়ির পাশে জমি লিজ নিয়ে অর্ধশতাধিক কলা গাছ ও সবজী রোপন করেন তিনি।

গত এক সপ্তাহ পূর্বে কলা বাগানের পোকা দমনের জন্য জমিতে ওষুধ ছিটানো হয়। ওষুধ ছিটানোর পর পার্শ্ববর্তীর বাড়ির সবাইকে সতর্কও করা হয়।

শনিবার দুপুরে জালালের স্ত্রী নুর নাহার বেগমের কয়েকটি মুরগী শীতজনিত রোগে মারা গেলে নুর নাহার বেগম দাবী করেন তার (শাহাদাত) ছিটানো ওষুধ খেয়ে মুরগী মারা গেছে।

এ ঘটনার জেরধরে ওইদিন বিকেলে নুর নাহার বেগম, তার স্বামী জালাল সরদার আমার (শাহাদাত) ৬০টি কলা ধরা গাছ কেটে ফেলে। এ ঘটনায় উজিরপুর কৃষি অফিসে লিখিত অভিযোগ করায় তাকে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছে জালাল ও তার সহযোগীরা।

এ বিষয়ে অভিযুক্ত জালাল সরদারের স্ত্রী নুর নাহার বেগম বলেন, কাউকে কিছু না বলে জমিতে ওষুধ ছিটানোয় তার (নুর নাহার) ৮০টি মুরগী মারা গেছে। তাই কলাগাছ গুলো কর্তন করা হয়েছে।

উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) জাফর আহম্মেদ জানান, এ বিষয়ে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *