Breaking News
Home / সারাদেশ / বরিশালে করো’না উপসর্গে দারোগাসহ তিন জনের মৃ’ত্যু

বরিশালে করো’না উপসর্গে দারোগাসহ তিন জনের মৃ’ত্যু

করো’নার উপসর্গ নিয়ে বরিশালে নতুন করে আরও তিনজনের মৃ’ত্যু হয়েছে। এছাড়া নতুন করে করো’নায় আ’ক্রান্ত হয়েছে ১৩ জন। এ নিয়ে জেলায় সর্বমোট করো’না আ’ক্রান্ত হলেন ১ হাজার ২৮৮ জন এবং মৃ’ত্যু হয়েছে ২৩ জনের। পাশাপাশি সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ২২০ জন। বুধবার সকালে জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে তথ্যের সত্যতা নিশ্চিত করা হয়েছে।

সূত্রমতে, শেবাচিম হাসপাতালের করো’না ইউনিটে উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় মা’রা গেছেন ঝালকাঠী সদরের কেফায়েত নগর এলাকার হাফিজা বেগম (৪০)। ওইদিন দিবাগত রাত সাড়ে ১০টায় একই ওয়ার্ডে নলছিটির তিমিরকাঠী গ্রামের জাকির হোসেন (৫৬) মা’রা যান। এছাড়া হাবিবুর রহমান (৫৩) নামের বরিশাল মেট্রোপলিটন পুলিশের এক সহকারি উপ-পরিদর্শকের মৃ’ত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃ’ত্যুবরণ করা এএসআই হাবিবুর রহমান মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) অফিসে কর্মরত ছিলেন।

তিনি জেলার বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি গ্রামের বাসিন্দা। ১৯৮৯ সালের ১৪ মে তিনি পুলিশ বাহিনীতে যোগদান করেন। সহকারি পুলিশ কমিশনার (এসি) প্রকৌশলী শাহেদ হোসেন চৌধুরী জানান, এএসআই হাবিবুর রহমানের আগে থেকেই লিভারের সমস্যা, ডায়বেটিক ও হার্টে রিং পরানো ছিলো। এরইমধ্যে গত ১৬ জুন রাতে জ্বর, শ্বাসকষ্ট ও বুকে ব্যাথা নিয়ে প্রথমে তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তার শারীরিক অবস্থার অবনতি হলে ওইদিন রাতেই তাকে সড়কপথে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

সূত্রে আরও জানা গেছে, মৃত প্রত্যেকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হয়েছে। এ পর্যন্ত নগরীতে ৯৭৭ ও সদর উপজেলা ৩৮ জন, বাকি ৯টি উপজেলায় ২৭৩ জন করোনায় আক্রান্ত রোগি শনাক্ত হয়েছে।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *