Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ১৫দিন পর অপহৃতা কলেজ ছাত্রী উদ্ধার

আগৈলঝাড়ায় ১৫দিন পর অপহৃতা কলেজ ছাত্রী উদ্ধার

বরিশালের আগৈলঝাড়ায় অপহরণের ১৫দিন পর অপহৃতা কলেজ ছাত্রী উদ্ধার করেছে পুলিশ। তবে অপহরনকারীকে গ্রেফতার করতে পারেনি।

থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার জানান, অপহৃতা ছাত্রী নিজের পলাতক অবস্থান পরিবর্তন করার গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে উপজেলার পয়সা বন্দর এলাকা থেকে পুলিশ তাকে উদ্ধার করেছে।

তবে এসময় অপহরনকারী পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়। অপহৃতা ছাত্রীকে ডাক্তারী পরীক্ষা ও আদালতে জবানবন্দি প্রদানের জন্য মঙ্গলবার বরিশাল প্রেরণ করা হবে।

মামলার তদন্তকাল অফিসার এসআই মো. শফিউদ্দিন বলেন, উপজেলার মাগুরা গ্রামের আউয়াল বেপারীর ছেলে বাহাদুরপুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র আরাফাত বেপারী পাশ^বর্তি আহুতি বাটরা গ্রামের রামকৃষ্ণ মন্ডলের মেয়ে ও আগৈলঝাড়া সরকারি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্রীকে (১৬) কলেজে আসা-যাওয়ার সময় উত্যক্তসহ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো।

বিষয়টি মেয়ে পরিবারকে জানানোর পর বখাটে আরাফাতের পরিবারের কাছে বিচার দেওয়াহলে আরাফাত ক্ষিপ্ত হয়ে গত ২৮ জানুয়ারি সকালে আরাফাত ও তার সহযোগীরা কাঠালবাড়ি ব্রীজের ওপর থেকে মাহিন্দ্রাযোগে ওই কলেজ ছাত্রীকে জোরপূর্বক অপহরণ করে।

ওসি গোলাম ছরোয়ার আরও জানান, অপহৃতা কলেজ ছাত্রীর বাবা বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে অপহারণকারী আরাফাতসহ দুই জনকে আসামী করে নালিশী অভিযোগ দায়ের করলে

আদালতের নির্দেশে মামলাটি থানায় এজাহার হিসেবে রেকর্ড করা হয়। মামলা রেকর্ডের পর থেকেই অপহৃতাকে উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেফতারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আসছে।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *