Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে দেশীয় অস্ত্র, ইয়াবা ও গাঁজাসহ দুই ব্যবসায়ী গ্রেফতার

আগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে দেশীয় অস্ত্র, ইয়াবা ও গাঁজাসহ দুই ব্যবসায়ী গ্রেফতার

বরিশালের আগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে দেশীয় অস্ত্র, ইয়াবা ও গাঁজাসহ দুই ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে অস্ত্র এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করলে মঙ্গলবার সকালে তাদের বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার র‌্যাবের দায়ের করা মামলার বরাত দিয়ে জানান, বরিশাল র‌্যাব-৮সদস্যদের নিয়মিত টহলের অংশ হিসেবে সোমবার দুপুরের উপজেলার গৈলা ইউনিয়নের দক্ষিণ শিহিপাশা গ্রামের আলাউদ্দিন সড়কের তিন রাস্তার মোড়ে দুই ব্যক্তি অস্ত্র এবং মাদক কেনাবেচা করছে এমন খবরে সেখানে অভিযান চালায়।

অভিযানে দক্ষিণ শিহিপাশা গ্রামের নূর মোহম্মদ হাওলাদারের ছেলে রবিউল ইসলাম (২৭) এবং তার সহযোগী পশ্চিম সুজনকাঠী গ্রামের সুবোধ বেপারীর ছেলে কাজল বেপারীকে (২১) আটক করে র‌্যাব।

স্থানীয় স্বাক্ষীদের উপস্থিতিতে আটককৃতরা তাদের কাছে দেশীয় অস্ত্র, ইয়াবা ও গাঁজা থাকার কথা র‌্যাবের কাছে স্বীকার করে। র‌্যাব সদস্যরা রবিউল ইসলামের কাছ থেকে ৬৬পিচ ইয়াবা এবং একটি চাইনিজ কুড়াল উদ্ধার করে।

রবিউলের সহযোগী কাজলের কাছ থেকে ৯০ গ্রাম গাঁজা এবং ১৪ ইঞ্চি একটি চাইনিজ কুড়াল উদ্ধার করে।
এ ঘটনায় র‌্যাবের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. জামাল উদ্দিন বাদী হয়ে সোমবার রাতে আটককৃতদের থানায় হস্তান্ত করে অস্ত্র এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন, নং-৮(২০.২.২৩)। মঙ্গলবার সকালে গ্রেফতারকৃতদের বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *