Breaking News
Home / সারাদেশ / মদ পান করিয়ে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ

মদ পান করিয়ে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ

মদ পান করিয়ে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ উঠেছে এক পাষন্ড স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের।

ওই ইউনিয়নের ঘেয়াঘাট গ্রামের আবুল বাসারের মেয়ে হালিমা আক্তার অভিযোগ করে বলেন, গত পাঁচ বছর পূর্বে কৃষি মন্ত্রণালয়ের গাড়ি চালক ও একই ইউনিয়নের শৌলকর গ্রামের আবু সাঈদ চৌধুরীর সাথে তার পারিবারিক ভাবে বিয়ে হয়।

এটি তাদের উভয়ের দ্বিতীয় বিয়ে। বিয়ের পর স্বামীর সাথে ঢাকায় বসবাস করতাম। ঢাকায় থাকাকালীন স্বামীর একাধিক পরকীয়া হাতেনাতে ধরে ফেলায় আমার উপর বিভিন্ন শারিরিক-মানষিক নির্যাতন শুরু করে।

এমনকি আমাকে একাধিকবার জোরপূর্বক মদ পান করিয়ে পাশবিক নির্যাতন করে। স্বামীর অকথ্য নির্যাতনের পরও মুখ বুঝে সব সহ্য করে আসছিলাম। গত ২০ দিনপূর্বে ঢাকা থেকে বাটাজোর এলাকায় নিয়ে আসে।

সেখানে ভাড়াটিয়া বাসায় বসবাস শুরু করি। আমাদের ভাড়াটিয়া বাসায় আমার স্বামীর সাথে তার বন্ধু বাটাজোর ইউপি চেয়ারম্যানের ড্রাইভার কামাল হোসেন মাঝে মধ্যে যাতায়ত করতো।

গত ১৮ ফেব্রুয়ারি আমার স্বামীর বন্ধু কামাল আমাকে কু-প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় আমার স্বামীকে ভূল বুঝায় কামাল। ওইদিনই আমার স্বামী ও তার বন্ধু কামাল আমার উপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে।

এমনকি আমার ছোট ভাইয়ের উপরও হামলা চালায় তারা। অত্যাচারী স্বামীর হাত থেকে রক্ষায় তিনি প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।
নির্যাতিতার পিতা আবুল বাসার বলেন, বিয়ের পর থেকে আমার মেয়েকে অত্যাচার করে আসছিলো মেয়ে জামাতা আবু সাঈদ।

আমার পরিবার আর্থিক ভাবে অস্বচ্ছল হওয়ায় থানায় মামলা না করে বাটাজোর গ্রাম আদালতে বিষয়টি নিষ্পত্তির জন্য অভিযোগ দিয়েছি। কিন্তু গ্রাম আদালতে আমরা হাজির হলেও মেয়ে জামাতা আসে নাই।

স্ত্রীকে নির্যাতনের বিষয়টি অস্বীকার করে আবু সাঈদ চৌধুরী বলেন, মদ পানতো দুরের কথা আমি কখনো সিগারেটও সেবন করি নাই। আমার স্ত্রী যে সকল অভিযোগ করেছে তা মিথ্যে ও ভিত্তিহীন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *