Breaking News
Home / সারাদেশ / খালপাড়ে দাঁড়িয়ে নৌকা বাইচ দেখে অভিভুত হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

খালপাড়ে দাঁড়িয়ে নৌকা বাইচ দেখে অভিভুত হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শনিবার গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভার ভাষণ প্রদান শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন গাড়িতে উঠেছেন তখন ঘড়ির কাটায় দুপুর ২টা।

গাড়িটি তখন ভাঙ্গারহাট খালপাড় দিয়ে আস্তে আস্তে সামনের দিকে চলছিল। তখনও জনসভায় আগত হাজার হাজার মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হাত নেড়ে স্বাগত জানাচ্ছিল।

হটাৎ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি যায় খালের দিকে। প্রায় ১শ হাত লম্বা দুটি বাঁচারি নৌকায় দুই শতাধিক নারী বাইছ খালের মধ্যে নৌকা বাইচ দিচ্ছিল।

এমন নয়নাভিরাম দৃশ্য দেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাড়ি থামিয়ে গাড়ি থেকে নেমে খালপাড়ে দাঁড়িয়ে নৌকা বাইচ উপভোগ করে অভিভুত হন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাড়ি থেকে নামার সঙ্গে সঙ্গে বাচারি নৌকার নারী বাইছারা বৈঠা চালানোর মধ্য দিয়ে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় জননেত্রী শেখ হাসিনা’ শ্লোগান দিতে থাকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও হাত নেড়ে তাদেরকে ধন্যবাদ দিয়ে জবাব প্রদান করেন।

কোটালীপাড়া উপজেলার সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সমর চাঁদ মৃধা খোকন এই বাচারি নৌকা দু’টির আয়োজন করেছিলেন।

সমর চাঁদ মৃধা খোকন বলেন, একটা সময় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নৌ পথে কোটালীপাড়ায় আসতেন। তখন আমরা এ ধরনের বাচারি নৌকা নিয়ে হাজার হাজার মানুষ প্রতিযোগিতার মধ্যদিয়ে তাঁকে স্বাগত জানাতাম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তখন এই প্রতিযোগিতা দেখে খুঁশি হতেন। তাই আমি আজ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে দুটি বাচারি নৌকার আয়োজন করেছিলাম।

তিনি আরো বলেন, নৌকা হচ্ছে আমাদের দলীয় প্রতীক। নৌকা বাঙালি জাতির শান্তির প্রতীক। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কোটালীপাড়ায় এসে নৌকা দেখলে খুব খুশি হন। তাই আজকে তিঁনি গাড়ি থামিয়ে গাড়ি থেকে নেমে খালপাড় দাঁড়িয়ে নৌকা বাইচ দেখলেন।

About admin

Check Also

সার্বজনীন পেনশন স্কিমের রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের ভূমি অফিসে বৃহস্পতিবার সকালে সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *