Breaking News
Home / সারাদেশ / পালিয়ে বাল্যবিয়ের দুই মাস পরেই লাশ, হত্যা না আত্মহত্যা তদন্তে পুলিশ

পালিয়ে বাল্যবিয়ের দুই মাস পরেই লাশ, হত্যা না আত্মহত্যা তদন্তে পুলিশ

প্রেমের সম্পর্কে দুই মাস পূর্বে ১৭ বছর বয়সের প্রেমিকের হাত ধরে ঘর ছেড়ে পালিয়েছিলো নবম শ্রেনীতে পড়ুয়া ১৪ বছর বয়সের মর্জিনা আক্তার। এরপর নোটারীর মাধ্যমে বাল্যবিয়ে করে স্বামীর সাথে ঘর বাঁধে মর্জিনা।

মাত্র দুই মাসের মধ্যেই স্বামীর অত্যাচার ও নির্যাতন সইতে না পেরে জীবন দিতে হয়েছে মর্জিনাকে। তবে মর্জিনার পরিবারের দাবি হত্যা করে তার (মর্জিনা) লাশ ঝুলিয়ে রেখেছে স্বামী সজিব হাওলাদার।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর পুলিশ মর্জিনার স্বামী সজিবকে গ্রেফতার করে রবিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে। পাশাপাশি নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার মাগুরা কুনিয়াকান্দি গ্রামের। গ্রেফতারকৃত সজিব ওই গ্রামের জাহাঙ্গীর আলম হাওলাদারের ছেলে। নিহত মর্জিনা পাশ্ববর্তী মাদারীপুর জেলার কালকিনি থানার দণি জনারদন্দি গ্রামের কুদ্দুস সিকদারের মেয়ে।

মামলার এজাহারে জানা গেছে, বিয়ের পর বিভিন্ন কারনে মর্জিনাকে শারিরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিলো সজিব। তারই ধারাবাহিকতায় শুক্রবার দিবাগত রাতে মর্জিনাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে সজিব।

স্বামী ও তার পরিবারের সদস্যদের মানসিক নির্যাতন সইতে না পেরে শনিবার ভোরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে মর্জিনা।

তবে নিহত মর্জিনার বাবা কুদ্দুস সিকদার অভিযোগ করে বলেন, আমার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যার কথা রটিয়ে দেওয়া হয়েছে। সঠিক তদন্তের মাধ্যমে আমি প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করছি।

রবিবার সকালে গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, এ ঘটনায় শনিবার দিবাগত রাতে নিহতের বাবা বাদি হয়ে সজিবসহ পাঁচজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

রাতেই অভিযান চালিয়ে সজীব হাওলাদারকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ওসি আরও জানান, প্রাথমিকভাবে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

নিহতের ময়নাতদন্তের রির্পোট হাতে পাওয়ার পর বিষয়টি হত্যা না আত্মহত্যা তার মূলরহস্য বেরিয়ে আসবে। পাশাপাশি এ ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে বলেও তিনি (ওসি) উল্লেখ করেন।

About admin

Check Also

সার্বজনীন পেনশন স্কিমের রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের ভূমি অফিসে বৃহস্পতিবার সকালে সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *