Home / সারাদেশ / মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ’র প্রতিষ্ঠিত খাজা মঈনুদ্দিন চিশতি (র:) মাদ্রাসা পরিচালনা কমিটি গঠন

মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ’র প্রতিষ্ঠিত খাজা মঈনুদ্দিন চিশতি (র:) মাদ্রাসা পরিচালনা কমিটি গঠন

বরিশাল নগরীর কাশিপুরে খাজা মঈনুদ্দিন চিশতি (র:) মাদ্রাসা পরিচালনা পর্ষদের কমিটি গঠণের জন্য বৃহস্পতিবার মাদ্রাসা ভবনে আলেম ওলামাদের সাথে মতবিনিময় করেছেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা, মোতায়ালী পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীন কমিটির আহবায়ক (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

মতবিনিময় সভায় উপস্থিত থেকে মতামত ব্যক্ত করেন মাওলানা মোঃ নূরুর রহমান বেগ, মাওলানা মোঃ ওবায়দুর রহমান মাহবুব, এ্যাডভোকেট জাহাঙ্গীর, মাওলানা মো. আহমদ আলী কাশেমী, মাওলানা মো. নূরুল ইসলাম,

মাওলানা মো. সানাউল্লাহ মাহমুদী, মাওলানা মো. সাইদুর রহমান কাশেমী, মুফতি মাওলানা, মো. সাইফুল ইসলাম, সভায় এফবিসিসিআইয়ের পরিচালক সেরনিয়াবাত মঈন উদ্দিন আবদুল্লাহ, বরিশাল জেলা আওয়ামী লীগ সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহসহ দ্বীনদার ব্যক্তিবর্গ ।

আলোচনায় মোতাবেক মাদ্রাসাটি কওমী মাদ্রাসা নামে এবং প্রারম্ভে নূরানী শাখা ও হেফজ খানা চালু করার সিদ্ধান্ত গ্রহন করাহয়। এছাড়াও মাদ্রাসাটি সুষ্টু ও সুন্দরভাবে পরিচালনা করা জন্য উল্লেখিত পরিচালনা কমিটি গঠন করা হয়।

পরিচালনা কমিটির আহবায়ক হয়েছেন মাওলানা মো. নূরুর রহমান বেগ. সদস্য সচিব মাওলানা মো. সাইদুর রহমান কাশেমী, সদস্য বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, বরিশাল জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট জাহাঙ্গীর,

মাওলানা মো. ওবায়দুর রহমান মাহবুব, মাওলানা মো. আহমদ আলী কাশেমী, মাওলানা মো. নূরুল ইসলাম, মাওলানা মো. সানাউল্লাহ মাহমুদী, মাওলানা মো. সাইদুর রহমান কাশেমী।

About admin

Check Also

বরিশালের মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে চায়

প্রথম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থী ও বরিশাল প্রেসক্লাবের সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *