Breaking News
Home / সারাদেশ / বরিশালে শিক্ষকের ধ’র্ষণে স্বাস্থ্যকর্মী অ’ন্তঃসত্তা

বরিশালে শিক্ষকের ধ’র্ষণে স্বাস্থ্যকর্মী অ’ন্তঃসত্তা

প্রথম স্ত্রী ও দুই সন্তানের কথা গো’পন করে প্রথমে প্রেমের সম্পর্ক ও পরে বিয়ের প্রলোভনে এক স্বাস্থ্যকর্মীকে একাধিকবার ধ’র্ষণ করেছেন কলেজ শিক্ষক শহিদুল ইসলাম। এতে ওই স্বাস্থ্যকর্মী অ’ন্তঃসত্তা হয়ে পরলে জোরপূর্বক তার গর্ভের সন্তান নষ্ট করার ঘটনায় থানায় মা’মলা দায়ের করা হয়েছে। ঘটনাটি জেলার বাকেরগঞ্জ উপজেলার মাছুয়াখালি এলাকার। অতিসম্প্রতি ওই শিক্ষক পুরো সম্পর্কের বিষয়টি অস্বীকার করায় ভূ’ক্তভোগি স্বাস্থ্যকর্মী থানায় ধ’র্ষণ মা’মলা করেন।

শনিবার সকালে মা’মলা দায়েরের সত্যতা স্বীকার করে বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ এজাহারের বরাত দিয়ে জানান, মাছুয়াখালি কমিউনিটি ক্লিনিকের ওই স্বাস্থ্যকর্মীর সাথে কবাই ইউনিয়ন ইসলামিয়া ডিগ্রি কলেজের শিক্ষক মোঃ সহিদুল ইসলামের মোবাইল ফোনে পরিচয়ের সুবাদে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে শিক্ষক তার নিজের প্রথম স্ত্রী ও সন্তানদের কথা গো’পন করে ওই স্বাস্থ্যকর্মীকে বিয়ের প্র’লোভন দেখিয়ে একাধিকবার ধ’র্ষণ করেন।

এজাহারে আরও উল্লেখ করা হয়, ধ’র্ষণের একপর্যায়ে ওই স্বাস্থ্যকর্মী অ’ন্তঃসত্তা হয়ে পরলে বিয়ের জন্য শিক্ষককে চাঁ’প প্রয়োগ করেন। পরবর্তীতে ওই শিক্ষক কৌশলে স্বাস্থ্যকর্মীর গর্ভের সন্তান নষ্ট করে ফেলেন। এ ঘটনার কিছুদিন পরে শিক্ষক তাদের প্রেমের সম্পর্কের পুরো বিষয়টি অস্বীকার করায় উপায়অন্তুর না পেয়ে ওই শিক্ষকের বি’রুদ্ধে ভূ’ক্তভোগি স্বাস্থ্যকর্মী বাদি হয়ে থানায় ধ’র্ষণ মা’মলা দায়ের করেন। ওসি জানান, মা’মলা দায়েরের পর আ’সামিকে গ্রে’ফতারের জন্য পুলিশের অভি’যান অব্যাহত রয়েছে।

About admin

Check Also

মুলাদীতে দুই প্রার্থীর লড়াই

দ্বিতীয় ধাপের নির্বাচনে ভোটগ্রহণের শেষসময়ে জেলার নদীবেষ্টিত মুলাদী উপজেলায় দুইজন চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারনা বেশ জমে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *