Breaking News
Home / সারাদেশ / প্রধানমন্ত্রীর উন্নয়ন দর্শণ দক্ষিণাঞ্চলবাসী চিরদিন মনে রাখবে: প্রধানমন্ত্রীর মূখ্য সচিব

প্রধানমন্ত্রীর উন্নয়ন দর্শণ দক্ষিণাঞ্চলবাসী চিরদিন মনে রাখবে: প্রধানমন্ত্রীর মূখ্য সচিব

প্রধানমন্ত্রীর মূখ্য সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া বলেছেন, প্রধানমন্ত্রীর উন্নয়ন দর্শন দক্ষিণাঞ্চলবাসী সারাজীবন মনে রাখবেন। পদ্মা সেতু আমাদের স্বপ্নের চেয়েও বড়। সেই স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন দর্শন দক্ষিণাঞ্চলবাসী কোনদিনও ভুলে যাবেন না।

বরিশাল বিভাগ অফিসার্স এসোসিয়েশনের আয়োজনে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ভাবনা: প্রসঙ্গ দক্ষিণবঙ্গ’ শীর্ষক এক সেমিনারে প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেছেন। অনুষ্ঠানে এসোসিয়শনের প্রায় ছয় শতাধিক সদস্য (প্রথম শ্রেণীর সরকারি কর্মকর্তা) উপস্থিত ছিলেন।

শনিবার দুপুরে সংগঠনের পক্ষ থেকে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, শুক্রবার (৩ মার্চ) বিকেলে রাজধানীর শাহবাগস্থ জাতীয় জাদুঘরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মিলনায়তনে অনুষ্ঠিত সেমিনারে প্রধানমন্ত্রীর মূখ্যসচিব আরো বলেছেন, দীর্ঘকাল বরিশাল অবহেলিত ছিলো।

কিন্তু বরিশালের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পায়রা বন্দর, ভোলায় গ্যাসক্ষেত্র, বিদ্যুত সুবিধা নিশ্চিত, ১০ লাখ গৃহহীনদের ঘর প্রদান, ভূমিহীনদের দুই শতক করে জমি রেজিষ্ট্রি ও সুপেয় পানির ব্যবস্থা করেছেন। এসব সুবিধাগুলো বিশেষ করে পেয়েছেন সুবিধাবঞ্চিত মানুষরা। তাদেরকে মূলধারার উন্নয়নের মধ্যে আনা প্রধানমন্ত্রীর অবদান।

এসোসিয়েশনের সভাপতি বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বীডা) নির্বাহী চেয়ারম্যান (সিনিয়র সচিব) লোকমান হোসেন মিয়ার সভাপতিত্বে সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সাবেক সদস্য ও স্বাধীনতা পদকপ্রাপ্ত লেখক-গবেষক সিরাজ উদ্দীন আহমেদ।

স্বাগত বক্তব্য রাখেন, বরিশাল বিভাগ অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও সোনালী ব্যাংক পরিচালনা পর্ষদের সদস্য ড. মো. মতিউর রহমান।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *