Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ঐতিহ্যবাহী ভেগাই হালদার পাবলিক একাডেমীর ১০৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আগৈলঝাড়ায় ঐতিহ্যবাহী ভেগাই হালদার পাবলিক একাডেমীর ১০৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বরিশালের আগৈলঝাড়া উপজেলা সদরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ ভেগাই হালদার পাবলিক একাডেমীর (বিএইচপি একাডেমী) ১০৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দুই দিন ব্যাপী বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকালে বিদ্যালয়ের প্রতিষ্ঠাত মহাত্মা ভেগাই হালদারের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবু সালেহ মো. লিটন ক্রিড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সুনীল কুমার বাড়ৈ।

প্রতিযোগীতায় ৫০টি ইভেন্টে ৪৫০জন ছাত্র-ছাত্রীর অংশ গ্রহনে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাফেজ মাওলানা ফজলুল হক, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি, বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস,

বিদ্যালয়ের সদস্য ও বাকাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম পাইক, সদস্য অনিল হালদার, আনোয়ার পাইক, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।
রবিবার বিকেলে প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে দুই দি ব্যাপি ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সমাপ্ত হবে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *