Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ভেগাই হালদার পাবলিক একাডেমীর কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

আগৈলঝাড়ায় ভেগাই হালদার পাবলিক একাডেমীর কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

বরিশালের আগৈলঝাড়া উপজেলা সদরের ভেগাই হালদার পাবলিক একাডেমীর জিপিএ-৫ প্রাপ্ত ২০জন কৃতী শিক্ষার্থীকে বিদ্যালরে পক্ষ থেকে রবিবার রাতে সংবর্ধণা প্রদান করা হয়েছে।

মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধণা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবু সালেহ মো. লিটন।

সংবর্ধণা প্রদান অনুষ্ঠানের আগে একই মঞ্চে বিদ্যালয়ের ১০৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত দু’দিন ব্যাপি বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রতিযোগী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

সংবর্ধণা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সভাপতি সুনীল কুমার বাড়ৈ,

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাফেজ মাওলানা ফজলুল হক, সাবেক সহকারী প্রধান শিক্ষক সুখবিন্দু সরকার, বিদ্যালয়ের সদস্য উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি, বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস, বিদ্যালয়ের সদস্য ও বাকাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম পাইক,

সদস্য অনিল হালদার, আনোয়ার পাইক, বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, সংবর্ধিত শিক্ষার্থীদের অভিভাবকগন, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *