Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ভেগাই হালদার পাবলিক একাডেমীর বার্ষিক ক্রিড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

আগৈলঝাড়ায় ভেগাই হালদার পাবলিক একাডেমীর বার্ষিক ক্রিড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

বরিশালের আগৈলঝাড়া ১০৪ বছরের পুরোনো উপজেলা সদরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ ভেগাই হালদার পাবলিক একাডেমীর (বিএইচপি একাডেমী) দুই দিন ব্যাপী বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা, জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধণা প্রদান, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

৫০টি ইভেন্টে ৪৫০জন ছাত্র-ছাত্রীর অংশ গ্রহনে শনিবার সকালে শুরু হওয়া ক্রিড়া প্রতিযোগিতা শেষে রবিবার রাতে মেধাবী ২০জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান, সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিজয়ী প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবু সালেহ মো. লিটন এর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত,

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সুনীল কুমার বাড়ৈ, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাফেজ মাওলানা ফজলুল হক, সাবেক সহকারী প্রধান শিক্ষক সুখবিন্দ সরকার, বিদ্যালয়ের সদস্য উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি, বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস,

বিদ্যালয়ের সদস্য ও বাকাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম পাইক, সদস্য অনিল হালদার, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক মন্ডলী, অভিভাবকগন, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *