Breaking News
Home / সারাদেশ / সৌদি আরবে করো’না আ’ক্রান্ত হয়ে বরিশালের যুবকের মৃ’ত্যু

সৌদি আরবে করো’না আ’ক্রান্ত হয়ে বরিশালের যুবকের মৃ’ত্যু

করো’নায় আ’ক্রান্ত হয়ে সৌদি আরবের রাজধানী রিয়াদের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে মৃ’ত্যুবরণ করেছেন বরিশালের গৌরনদী পৌর এলাকার গেরাকুল মহল্লার বাসিন্দা মোঃ শাহাদাত হোসেন আকন (৪৬) নামের প্রবাসী যুবক। তিনি ওই মহল্লার বাসিন্দা মৃ’ত মোহাম্মদ আকনের পুত্র।

তার পারিবারিক সূত্রে জানা গেছে, এক মাস পূর্বে উপসর্গ নিয়ে শাহাদাত আকন রিয়াদের একটি হাসপাতালে নমুনা পরীক্ষা করান। এতে করো’না পজেটিভ হওয়ার পর তাৎক্ষনিক তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে টানা এক মাস মৃ’ত্যুর সাথে পাঞ্জা লড়ে রবিবার সকালে তিনি মৃ’ত্যুবরণ করেন। ওইদিন দুপুরে সৌদি আরবে বসবাসরত একই গ্রামের কাজল মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, কর্মের সুবাধে শাহাদাত আকন দীর্ঘ ১৫ বছর থেকে সৌদি আরবের রিয়াদে বসবাস করছেন। তিনি সেখানকার একটি কোম্পানীতে কর্মরত ছিলেন। মৃ’ত্যুকালে তিনি (শাহাদাত) ভাই, বোন, স্ত্রী ও ১ পুত্র, ১ কন্যা রেখে গেছেন। শাহাদাত আকনের মৃ’ত্যুর খবর রবিবার বিকেলে তার স্বজনসহ গ্রামে ছড়িয়ে পরলে পরিবারের পাশাপাশি পুরো এলাকাজুড়ে শো’কের ছায়া নেমে এসেছে। সূত্রমতে, সৌদি আরবেই সরকারীভাবে শাহাদাত আকনের লা’শ দাফন করা হবে।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *