Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে স্বাধীনতা দিবস পালিত

গৌরনদীতে স্বাধীনতা দিবস পালিত

বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে বরিশালের গৌরনদীতে মহান স্বাধীনতা দিবস পালন করা হয়েছে।
রবিবার সকালে দিবসের শুরুতেই একত্রিশ বার তোপধ্বনির মধ্যে দিয়ে দিবসের সূচনা করা হয়।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ স্বাধীনতা যুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে পুষ্পস্তাবক অর্পণ, জাতীয় পতাকা উত্তোলন ও সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

বেলা এগারটায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালিটি ঢাকা-বরিশাল মহাসড়ক প্রদনি করে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

র‌্যালী শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হারিছুর রহমান।

দুপুরে উপজেলার শহীদ সুকান্ত বাবু মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের ফুল দিয়ে বরণ ও সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বরিশাল জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী,

ওসি আফজাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা সুধীর কুমার (বীর প্রতীক), সরদার আব্দুল হালিম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আহসান হাবীবসহ অন্যান্যরা। এছাড়াও উপজেলা জামে মসজিদে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া-মোনজাত অনুষ্ঠিত হয়।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *