Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় পবিত্র ঈদ-ইল ফিতর পালনে ১৩হাজার ২শ ৭টি পরিবারের মধ্যে চাল বিতরণ শুরু

আগৈলঝাড়ায় পবিত্র ঈদ-ইল ফিতর পালনে ১৩হাজার ২শ ৭টি পরিবারের মধ্যে চাল বিতরণ শুরু

বরিশালের আগৈলঝাড়ায় পবিত্র ঈদ-উল-ফিতর পালনের জন্য সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের বরাদ্দকৃত চাল উপজেলার ৫টি ইউনিয়নের ১৩ হাজার ২শ ৭টি অসহায় ও দুঃস্থদের পরিবারের মধ্যে ১০ কেজি করে বিতরণ শুরু হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার রাজিহার ইউনিয়নে বিশেষ ভিজিএফ চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিযাস তালুকদার। এসময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার ও উপজেলা একাডেমীক সুপারভাইজার প্রঅন কুমার ঘটক, ইউপি সচিব গৌতম পালসহ ইউপি সদস্যরা।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মোশারেফ হোসেন জানান, ২০২২-২০২৩ অর্থ বছরে পবিত্র ঈদ-ইল-ফিতর পালনের জন্য অতি দরিদ্র ও দুঃস্থদের ঈদ সহায়তার জন্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় থেকে ১৩ হাজার ২শ ৭টি দুঃস্থ পরিবারের জন্য ১০ কেজি হারে ১৩২.০৭০ মেট্টিক টন বিশেষ ভিজিএফ চাল বরাদ্দ করেছে। প্রতি প্ররিবার ১০ করে চাল পাবে।

সূত্র মতে, রাজিহার ইউনিয়নে ২৭০৭ পরিবার, বাকাল ইউনিয়নে ২৩১৯ পরিবার, বাগধা ইউনিয়নে ২৫৬৩ পরিবার, গৈলা ইউনিয়নে ২২২০ পরিবার ও রতœপুর ইউনিয়নে ২২৯১ পরিবারসহ পাঁচটি ইউনিয়নে মোট ১৩ হাজার ২শ ৭টি পরিবার এই চাল সহায়তা পাচ্ছেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *