Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় দুঃস্থদের মধ্যে ঈদের চাল বিতরণ উদ্বোধন

আগৈলঝাড়ায় দুঃস্থদের মধ্যে ঈদের চাল বিতরণ উদ্বোধন

বরিশালের আগৈলঝাড়ায় পবিত্র ঈদ-উল-ফিতর পালনে খাদ্য সহায়তার জন্য ১৩হাজার ২শ ৭টি অসহায় ও দুঃস্থ পরিবারের মধ্যে ১০কেজি করে বিতরণ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার গৈলা মডেল ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইউনিয়ন পরিষদ চত্তরে ১০কেজি করে ২৫২৪ পরিবারের মধ্যে সরকারী কর্মকর্তার উপস্থিতিতে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

২০২২-২০২৩অর্থ বছরে পবিত্র ঈদ-উল-ফিতর পালনে অতিদরিদ্র ও দুঃস্থদের জন্য খাদ্য সহায়তা দিতে সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে এমপি আবুল হাসানাত আবদুল্লাহ’র কোটার বরাদ্দকৃত চাল বিতরণে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত,

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, গৈলা মডেল ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হালিমুজ্জামান হালিমসহ ইউপি সদস্যগন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মোশারেফ হোসেন জানান, পবিত্র ঈদ-ইল-ফিতর পালন করতে অতিদরিদ্র ও দুঃস্থদের ঈদে খাদ্য সহায়তা প্রদানের জন্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় থেকে উপজেলার পাঁচটি ইউনিয়নে ১৩ হাজার ২শ ৭টি দুঃস্থ পরিবারের জন্য ১০কেজি হারে ১৩২.০৭০মেট্টিক টন বিশেষ ভিজিএফ চাল বরাদ্দ করেছে।

এদিকে একই দিন সকালে বাকাল ইউনিয়নের উদ্যোগে ইউনিয়ন পরিষদ চত্তরে ঈদের চাল বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। সেখানেও সরকারী কর্মকর্তার উপস্থিতিতে ২৩১৯পরিবারের মধ্যে চাল বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন বাকল ইউপি চেয়ারম্যান বিপুল দাসসহ পরিষদের সদস্যরা।

এর আগে সোমবার ২৭০৭পরিবারের মধ্যে রাজিহার ইউনিয়নে ঈদের চাল বিতরণ শুরু করা হয়। অন্যান্য ইউনিয়নেও ঈদের আগেই বরাদ্দকৃত চাল বিতরণ করা হবে বলেও জানিয়েছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মোশারেফ হোসেন।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *