Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ‘গণসচেতনতা ও সততা চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ’ করনে র‌্যালী,আলোচনাসভা,বিতর্ক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ

আগৈলঝাড়ায় ‘গণসচেতনতা ও সততা চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ’ করনে র‌্যালী,আলোচনাসভা,বিতর্ক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ

বরিশালের আগৈলঝাড়ায় ‘গণসচেতনতা ও সততা চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ’ করার লক্ষে র‌্যালী, আলোচনাসভা, বিতর্ক প্রতিযোগীতা, পুরস্কার বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে সোমবার সকালে শ্রীমতি মাতৃ মঙ্গল বালিকা বিদ্যালয় হল রুমে উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুর রইচ সেরনিয়াবাত।

উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য সচিব শিক্ষক নির্মলেন্দু বাড়ৈর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মাহাবুবুর রহমান, একাডেমীক সুপার ভাইজার প্রাণ কুমার ঘটক,

উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ও টেমার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমএ মান্নান, শ্রীমতি মাতৃ মঙ্গল বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন-অর-রশিদ।

সভায় সভাপতি ও প্রধান অতিথি তাদের বক্তব্যে উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যদের আরও আন্তরিকভাবে কাজের মাধ্যমে দূর্নীতি প্রতিরোধে কাজ করার আহ্বান জানান।

সভায় উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যগন ছাড়াও শ্রীমতি মাতৃ মঙ্গল বাীলকা বিদ্যলয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এর আগে র‌্যালী শেষে শিক্ষার্থীদের অংশ গ্রহনে বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। বিকর্ত প্রতিযোগীতায় বিজয়ী প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

About admin

Check Also

সার্বজনীন পেনশন স্কিমের রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের ভূমি অফিসে বৃহস্পতিবার সকালে সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *