Breaking News
Home / সারাদেশ / বরিশাল সিটির নতুন মেয়র নির্বাচিত হলেন নৌকার প্রার্থী খোকন সেরনিয়াবাত

বরিশাল সিটির নতুন মেয়র নির্বাচিত হলেন নৌকার প্রার্থী খোকন সেরনিয়াবাত

বরিশাল সিটির নতুন মেয়র নির্বাচিত হলেন নৌকার প্রার্থী খোকন সেরনিয়াবাত

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে বড় কোনো সংঘাত ও সহিংসতা ছাড়াই ভোট গ্রহণ শেষ হয়েছে। সোমবার সকাল ৮ টায় ভোট গ্রহণ শুরু হয়ে বিরতিহীনভাবে বিকাল ৪ টায় শেষ হয়।

১২৬ কেন্দ্রের মধ্যে বেসরকারিভাবে ১২৬ কেন্দ্রের ফলাফল জানা গেছে। ফলাফলে নৌকা প্রতীকের প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ ১২৬ কেন্দ্রে পেয়েছেন ৮৭ হাজার ৭৫২ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী হাতপাথা প্রতীকের প্রার্থী মুফতি সৈয়দ মো. ফয়জুল করীম পেয়েছেন ৩৪ হাজার ৩৪৫ ভোট।

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন নৌকার প্রার্থী আবুল খায়ের খোকন সেরনিয়াবাত।

এর আগে সকাল ৮টা থেকে বরিশাল নগরীর ১২৬টি কেন্দ্রের ৮৯৪টি ভোট কে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ শুরু হয়। বিকাল ৪ টায় ভোট গ্রহণ শেষ হয়। এই সিটিতে মেয়র পদে ৭ জন, সাধারণ কাউন্সিলর পদে ১১৫ জন ও সংরতি কাউন্সিলর পদে ৪২ জন প্রতিদ্বন্দিতা করছেন।

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৭ জন। আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ, লাঙ্গল প্রতীকের জাতীয় পার্টির ইকবাল হোসেন তাপস,

হাতপাখা প্রতীকের ইসলামী আন্দোলন বাংলাদেশের মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম ও জাকের পার্র্টির মিজানুর রহমান বাচ্চু ছাড়াও স্বতন্ত্র প্রার্থী হয়েছেন ঘড়ি প্রতীক মো. কামরুল আহসান রুপন, হাতি প্রতীকের আসাদুজ্জামান ও হরিণ প্রতীকের আলী হোসেন।

বরিশাল সিটি করপোরেশন নিবার্চনে আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত বিজয়ী হওয়ায় বরিশালের সর্বস্তরের জনগণ, কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বিভাগীয় , জেলা ও মহানগর, ‍উপজেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মি এবং

বরিশাল জেলা ১৪ দল ও বরিশালের প্রশাসনের সকল স্তরের সদস্যদের জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির আহবায়ক (মন্ত্রী),

আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোহাম্মদ ইউনুস পাশাপাশি দেশরত্ন শেখ হাসিনার সফলতার হাত আরো শক্তিশালী করতে, আগামী জাতীয় নির্বাচনেও এই ধারা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেছেন।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *