Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ডায়রিয়ায় রোগীর সংখ্যা বেড়েই চলেছে

আগৈলঝাড়ায় ডায়রিয়ায় রোগীর সংখ্যা বেড়েই চলেছে

বরিশালের আগৈলঝাড়ায় প্রতিদিনই বেড়ে চলেছে ডায়রিয়া রোগীর সংখ্যা। আবহাওয়া জনিত কারণে প্রতিদিনই শিশু ও বৃদ্ধরা আক্রান্ত হয়ে ভর্তি হচ্ছেন হাসপাতালে। হাসপাতালে ভর্তি রোগীও আউটডোরে রোগীদের চিকিৎসা দিতে হিমশিম খাচ্ছেন চিকিৎসকেরা।

গত বুধবার ও বৃহস্পতিবার দুই দিনে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে ভর্তি হয়েছে দুই বছরের আদনান, ২২ মাসের তন্ময় বিশ্বাস, ৭ মাসের জান্নাত, ২৩ মাসের ইসান মালাকার, ২৬ দিনের আব্দুল্লাহ,

৬ মাসের জ্যোতিকা, ১ বছরের মরিয়ম, ১৮ মাসের রিয়া আক্তার, ১৬ মাসের অনুস্কা মিস্ত্রি, চার মাসের অংকুশ, ১ বছরের নীরব শরীফ, ১১ মাসের নিশান রায়, ১৮ মাসের রাজ বৈরাগী, ৮ মাসের আয়াত,

বিউটি বেগম (৫০), মনি শংকর সরকার (৫২), যুদিষ্টি বাগচী (৪০), শংকর (৪৫) সহ ১৮ জন। এছাড়াও হাসপাতালের আউডডোরে প্রতিদিন ডায়রিয়া রোগীর চিকিৎসা দিচ্ছেন চিকিৎসকেরা।

কয়েকদিন ধরে ডায়রিয়া রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। হঠাৎ করে প্রচন্ড গরমের কারনে এই রোগের সংখ্যা বেড়ে যাচ্ছে বলে জানান চিকিৎসকরা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন জানান, আবহাওয়া পরিবর্তনের কারণে শিশুদের ডায়রিয়া রোগ দেখা দিয়েছে।

অন্য সময়ের চেয়ে বর্তমানে রোগীর সংখ্যা একটু বেশী। হাসপাতালে পর্যাপ্ত পরিমান ঔষধ থাকার কারনে রোগীর সেবার মান বৃদ্ধি পেয়েছে এবং রোগীরা দ্রুত সুস্থ্যতা লাভ করছে।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *