Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে লাশবাহী ফ্রিজিং অ্যাম্বুলেন্সে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার-২

গৌরনদীতে লাশবাহী ফ্রিজিং অ্যাম্বুলেন্সে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার-২

লাশবাহী ফ্রিজিং অ্যাম্বুলেন্সে বিপুল পরিমাণ গাঁজা পাচার করার সময় গোয়েন্দা পুলিশের তৎপরতায় ওই অ্যাম্বুলেন্স থেকে লাশের পরিবর্তে ১০ কেজি গাঁজা উদ্ধার করে চালকসহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার বার্থী নামক এলাকায় অভিযান চালিয়ে বরিশাল জেলা পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখার সদস্যরা ওই মাদক ব্যবসায়িদের আটক করেন।

তথ্যের সত্যতা নিশ্চিত করে গৌরনদী সার্কেলের সহকারী পুলিশ সুপার শারমিন সুলাতানা রাখী জানান, অভিযানে আটককৃতরা হলো-ফেনী জেলার সোনাগাজী উত্তর চরচান্দিয়া এলাকার বাসিন্দা সান্তুনু বাবুর ছেলে ও “এল.আর ফ্রিজার” নামের লাশবাহী (ঢাকা মেট্রো-ঠ-১১-৭৭৫৩) ফ্রিজিং অ্যাম্বুলেন্সের চালক সাগর বাবু (২৬) এবং একই এলাকার বাসিন্দা ফারুক হোসেনের ছেলে আব্দুল্লাহ আল রাফি (২১)।

মামলার বাদি উপ-পরিদর্শক কাজী ওবায়দুল কবীর জানান, লাশবাহী ওই ফ্রিজিং অ্যাম্বুলেন্সে কোনো লাশ ছিলোনা।

বার্থী বাজারে টহলের সময় গোপন সূত্রে মাদক কেনাবেচার খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার ভোর সোয়া ৬টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের সংযোগ বার্থী-বাঘমারা সড়কের মোড়ে ফৌরদৌস সরদারের বাড়ির কাছে মরদেহবাহী (লাশবাহী) ফ্রিজারে তল্লাশী করে মরদেহ রাখার স্থান থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার ও লাশবাহী গাড়ীটি জব্দ করেন। গ্রেফতারকৃতরা অ্যাম্বুলেন্সে গাঁজা নিয়ে ফেনী থেকে বরিশালের উদ্দেশ্যে আসছিলো।

গৌরনদী থানার ওসি আফজাল হোসেন জানান, এ ঘটনায় বরিশাল ডিবি বরিশাল ডিবি পুলিশের এসআই কাজী ওবায়দুল কবীর বাদি হয়ে মরদেহবাহী ফ্রিজার গাড়ির আটককৃত চালক ও হেলপারকে আসামি করে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।

About admin

Check Also

উজিরপুরে টিএসসি’র স্থান নির্ধারণে জটিলতা, সংবাদ সম্মেলন ও মিছিল

কর্ম যুবকদের দেশ-বিদেশে চাকরির বাজারে চাহিদার চ্যালেঞ্জ মোকাবেলায় দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তোলা, দরিদ্র জনগোষ্ঠীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *