Breaking News
Home / সারাদেশ / বিএনপি’র অগ্নি সংযোগ ও নৈরাজ্যর প্রতিবাদে আগৈলঝাড়া আ.লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

বিএনপি’র অগ্নি সংযোগ ও নৈরাজ্যর প্রতিবাদে আগৈলঝাড়া আ.লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

ঢাকায় বিএনপির সমাবেশ থেকে পুলিশের উপর হামলা, গাড়িতে অগ্নি সংযোগ, ভাংচুরসহ নৈরাজ্যর প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামী লীগের ডাকা দেশব্যাপি প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলের অংশ হিসেবে বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে রবিবার সকাল সাড়ে দশটায় উপজেলা শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

দলীয় কার্যালয় থেকে হাজার হাজার নেতা কর্মীদের সমন্বয়ে বিক্ষোভ মিছিল উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে শেষ হয়।

পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন। এর আগে বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জড়ো হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দসহ সহযোগী সকল সংগঠনের গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দ ও তৃনমুল পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সমাবেশে আবু সালেহ মো. লিটন বলেন- ক্যান্টনমেন্ট থেকে জন্ম নেয়া দল বিএনপি জাতির পিতাকে হত্যার পরে ভেবেছিল আওয়ামী লীগকে ধ্বংস করে দেবে কিন্তু তা করতে পারেনি।

আওয়ামী লীগ জনগনের দল। জনগনই আওয়ামী লীগকে বাঁচিয়ে রেখেছে এবং বাঁচিয়ে রাখবে। হত্যা, ধ্বংস, খুনের রাজনীতি সাধারণ মানুষ প্রত্যাখ্যান করেছে তাই নাশকতা ও নৈরাজ্যর মাধ্যমে কোন আন্দোলনে বিএনপি সফল হবে না।

বিএনপির দফায় দফায় আন্দোলনের ডাক দিয়ে শেষ পর্যন্ত এক দফায় প্রধানমন্ত্রীর পদত্যাগ দাবি করছে। যা অলীক কল্পনা। কারণ বিএনপির ভোটে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হননি।

তিনি সাধারণ জনগনের ভোটে প্রধানমন্ত্রী হয়েছেন আর তার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপির অপরাজনীতি ও নৈরাজ্যর বিষয়ে দলের নেতা-কর্মীদের সজাগ থেকে তাদের সর্বত্র প্রতিহত করারও আহ্বান জানান তিনি।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *